শনিবার, ২৯ জুলাই ২০১৭ ১২:৫৯:০২ এএম

ঐক্যবদ্ধ আ.লীগকে কেউ হারাতে পারবে না : শামীম

জেলার খবর | কুমিল্লা | রবিবার, ১৯ মার্চ ২০১৭ | ১০:৪৯:১০ পিএম

স্থানীয় আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে এ দলের প্রার্থীকে কেউ হারাতে পারবে না বলে মন্তব্য করেছেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোনো শক্তি তাকে পরাজিত করতে পারবে না। কুমিল্লার আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ।’

তিনি বলেন, ‘বিএনপি তাদের পরাজয় আসন্ন জেনে নালিশ শুরু করেছে। এখানে আওয়ামী লীগ থেকে বিএনপিকে বেশি ফেভার করা হচ্ছে। আমরা আচরণবিধি নিয়ে সতর্ক রয়েছি। সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।’

রোববার কুমিল্লা নগরীর শুভপুরসহ ৬ নম্বর, ১৩ নম্বর ও ১৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগের সময় তিনি এসব কথা বলেন।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা নগরীর ৩ নম্বর ও ৬ নম্বর ওয়ার্ডে গণসংযোগ দিয়ে সকালে তার কার্যত্রম শুরু করেন। এ সময় এ দুই ওয়ার্ডের বিভিন্ন পাড়া ও মহল্লায় তিনি ভোটারদের সঙ্গে কথা বলেন এবং বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এ ছাড়া তিনি কালিয়াজুরি, শুভপুর, সংরাইশ, সাহাপাড়ায় গণসংযোগ করেন। নৌকার পক্ষে নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত কুমার নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম এ সবুর, কৃষক লীগের যুগ্ম সম্পাদক সমির চন্দ্র চন্দ, আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জামান সোহাগ, মহানগর আওয়ামী লীগ নেতা আরফানুল হক রিফাত, স্থানীয় নির্বাচন সমন্বয়কারী নূর-উর রহমান মাহমুদ তানিম, আওয়ামী লীগ নেতা চিত্তরঞ্জন ভৌমিক, জি এস জাকির হোসেন ও জেলা যুব লীগের সাবেক সভাপতি শাহিনুল ইসলাম শাহিন প্রমুখ।

আগামী ৩০ মার্চ কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন