শনিবার, ২৫ মার্চ ২০১৭ ০৭:৫৭:১৫ এএম

আ.লীগ নির্বাচন কমিশন দিয়ে ভোট লুট করে : ফারুক

জেলার খবর | কুমিল্লা | রবিবার, ১৯ মার্চ ২০১৭ | ১১:৪০:৪৮ পিএম

কুমিল্লা সিটি করপোরেশনে নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কুকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক।

তিনি বলেছেন, ‘আগের নির্বাচনগুলোতে আওয়ামী লীগ নির্বাচন কমিশনকে দিয়ে ভোট লুট করে নিয়ে যায়। আমরা আশা করি ৩০ মার্চ কুমিল্লা সিটি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন ব্যবস্থা নেবে।’

তিনি মনিরুল হক সাক্কুকে ধানের শীষে ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান। তিনি রোববার নগরীর ধর্মসাগর পাড় এলাকায় আয়োজিত একটি মতবিনিময় সভায় এসব কথা বলেন।

বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু নগরীর সদর দক্ষিণের ২২ নম্বর, ২৩ নম্বর ও ২৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। এ সময় তিনি রামপুর, হীরাপুর, মস্তফাপুর, শ্রীভল্লবপুর গ্রাম চষে বেড়ান।

এ ছাড়া তার পক্ষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, এমরান সালেহ প্রিন্স, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিন উর রশিদ ইয়াছিন, কেন্দ্রীয় কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়াসহ কেন্দ্রীয় নেতারা বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে গণসংযোগ করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন