শুক্রবার, ২৬ মে ২০১৭ ০৩:৫৩:৫০ এএম

ব্যানারে স্থানীয় এমপির নাম না থাকায়…

জেলার খবর | গাজীপুর | সোমবার, ২০ মার্চ ২০১৭ | ০৭:২০:৫০ এএম

গাজীপুরে ১৯ মার্চ প্রথম সশস্ত্র প্রতিরোধ দিবসের অনুষ্ঠানের ব্যানারে স্থানীয় এমপির নাম না থাকায় বিক্ষোভ করেছে তার সমর্থক নেতা-কর্মীরা।এতে গণ্ডগোল সৃষ্টি হয়। ফলে নির্ধারিত সময়ের প্রায় এক ঘণ্টা পর অনুষ্ঠান শুরু।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াজ উদ্দিন মিয়া জানান, গাজীপুর জেলা প্রশাসনের আয়োজনে রোববার সন্ধ্যায় ভাওয়াল রাজবাড়ী মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক। অনুষ্ঠানস্থলে মঞ্চের ব্যানারে স্থানীয় এমপি জাহিদ আহসান রাসেলের নাম না থাকায় তার অনুসারীরা বিক্ষাভ করে। এ সময় কে বা করা মঞ্চের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এক পর্যায়ে অনুষ্ঠান হবে না বলে মঞ্চ থেকে ঘোষণা দিয়ে দর্শকদের চলে যেতে বলা হয় এবং দর্শক সারির চেয়ারগুলো সরিয়ে নেয়া হয়।

এ সময় প্রধান অতিথিসহ আমন্ত্রিতরাও অনুষ্ঠানস্থল ছেড়ে চলে যান। পরে উভয় পক্ষের সমঝোতার পর মঞ্চে কারো নামের ব্যানার থাকবে না শর্তে আনুষ্ঠান শুরু হয়। এতে সভাপতিত্ব করেন গাজীপুরের জেলা প্রশাসক এস আলম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব সুরাইয়া, জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মোজাম্মেল হক, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মমতাজ বেগম, বারী সিদ্দিকী প্রমুখ গান পরিবেশন এবং গাজীপুর জেলার ওপর ডকুমেন্টরি প্রদর্শন করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন