শনিবার, ২১ অক্টোবর ২০১৭ ০৫:২৬:০৩ এএম

অপু বিশ্বাসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ বুবলির

বিনোদন | সোমবার, ২০ মার্চ ২০১৭ | ১০:৪৫:৩৭ এএম

ঢালিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন নবীন নায়িকা শবনম বুবলি। তিনি জানিয়েছে, সিনিয়র অভিনেত্রী অপু বিশ্বাস তাকে ফোন করে অকারণেই অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন এবং তাকে দেখে নেবেন বলে হুমকি দিয়েছেন।

এ প্রসঙ্গে বুবলি বলেন, শনিবার (১৮ মার্চ) রাতে একটা অপরিচিত নম্বর থেকে আমার কাছে একাধিকবার ফোন আসে। আমি অপরিচিত নম্বর থেকে ফোন আসলে সাধারণত ধরিনা। পরদিন রোববার (১৯ মার্চ) সকালেও অনেকবার ফোন আসতে থাকে। এরপর সকাল ৯টার দিকে ফোন রিসিভ করতেই ওপাশ থেকে অকথ্য ভাষায় আমাকে গালমন্দ করতে থাকেন অপু বিশ্বাস।

তিনি বলেন, অপু বিশ্বাসের গালিগালাজ শুনে আমি হতভম্ব হয়ে পড়ি। একপর্যায়ে চোখের পানি আটকাতে পারিনি।

শবনব বুবলি আরো বলেন, অপু বিশ্বাস হুমকি দিয়ে বলেছে কিভাবে আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করবো তা সে দেখে নেবে। আমাকে কিছু বলার সুযোগই সে দেয়নি। তারপর ফোন কেটে দেয়। আমার সঙ্গে মিনিটখানেক তার কথা হয়েছে। পুরো সময়টাই সে আমাকে গালি দিয়েছে এবং হুমকি দিয়েছে। কেনো গালমন্দ করলো, কি আমার অপরাধ কিছুই বুঝতে পারলাম না।

উল্লেখ্য, ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খানকে ঘিরে অপু বিশ্বাস আর শবনম বুবলির মধ্যে তৈরি হওয়া দ্বন্দ্ব নিয়ে চলচ্চিত্রাঙ্গনে কানাঘুষা চলছিল বেশ কিছুদিন ধরেই।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন