বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ ০২:৩৪:১৮ পিএম

‘আমার সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারবেন’

বিনোদন | সোমবার, ২০ মার্চ ২০১৭ | ০২:১৭:৩৬ পিএম

ভক্ত-অনুরাগীদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখার জন্য ব্যক্তিগত অ্যাপস চালু করেছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। ভক্তরা সরাসরি এই অ্যাপসের মাধ্যমে তার ব্যক্তিগত ও পেশাগত জীবন সম্পর্কে জানতে পারবেন। অ্যাপসটির ডিজাইন করেছে নিউইয়র্কভিত্তিক কোম্পানি এসকেইপএক্স।

নতুন এই ব্যক্তিগত অ্যাপস চালু করার কারণ প্রসঙ্গে কাজল জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে খুব একটা সক্রিয় নন তিনি। তাই তার ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে মোবাইল অ্যাপ্লিকেশনই অধিকতর পছন্দ করেন কাজল।

এই অ্যাপ্লিকেশনের বিশেষত্ব কি এ বিষয়ে জানতে চাইলে কাজল গণমাধ্যমকে বলেন, ‘এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আমার ভক্তরা সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করতে পারবেন এবং এই অ্যাপ্লিকেশন ডাউনলোড করার মাধ্যমে আমার সঙ্গে তারা সরাসরি কথাও বলতে পারবেন। আমি কোনো চলচ্চিত্রে কাজ করলে সে বিষয়ে আমি তাদের সাথে কথা বলতে পারব। এ ছাড়াও আমার ব্যক্তিগত জীবন নিয়েও ভক্তদের সঙ্গে খোলামেলা কথা বলতে পারব।’

‘অন্যদিকে ফেসবুকে এবং ইনস্টাগ্রামর মতো ছবি এবং স্ট্যাটাস আপলোড করা ছাড়াও এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে ভক্তরা আমাকে সরাসরি প্রশ্ন করতে পারবেন এবং আমি তার উত্তরও দিতে পারব। সেরা ভক্ত বাছাই করতে আমি কিছু প্রতিযোগিতারও আয়োজন করব এই অ্যাপসের মাধ্যমে। মোট কথা এটি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর চেয়ে আরো বেশি ইন্টারেক্টিভ।’ বলেন কাজল।

তবে কাজল এটাও মনে করেন যে, সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে নিজেদের খুব বেশি জাহির করা এবং সামাজিক ও ব্যক্তিগত জীবনের মধ্যে সীমারেখা না রাখাটা তারকাদের জীবনে অনেক সমস্যা তৈরি করতে পারে।

২০১৪ সালে ‘কিউ হো গায়া না’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউড পা রাখেন এই অভিনেত্রী। এ ছাড়াও তিনি তামিল এবং তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন