শুক্রবার, ৩১ মার্চ ২০১৭ ০৬:২৭:৫৬ এএম

অতি সুন্দরী হওয়ায় মেয়েকে পোড়ালেন বাবা

আন্তর্জাতিক | মঙ্গলবার, ২১ মার্চ ২০১৭ | ১০:৩৩:৪১ এএম

এখনকার সমাজ যেন আরও বেশি কুসংস্কারাছন্ন হয়ে পড়ছে। দিনদিন মা-বাবা যেমন শিশু হত্যায় মেতে উঠেছে, ঠিক তেমনি আবার সন্তানের হাতেও মা-বাবা খুন হচ্ছে অহরহ।

এবার তিন সন্তানের পিতা নিজের ছোট মেয়েকে পেট্রোল ঢেলে মুখ পুড়িয়ে দিয়েছেন। তার অভিযোগ হল, মেয়ে বেশি সুন্দরী। তার এই অভিযোগ তিনি আদালতের সামনে দাড়িয়েও বলেছেন।

অস্ট্রেলিয়ার পার্থ শহরের এক নাগরিক ৪৩ বছর বয়সী এডওয়ার্ড হারবার্ট তার স্ত্রীর এবং তাদের তিন বছরের শিশুর সামনে বসে, তাদের সাত বছর বয়সী কন্যা শিশুর মুখে পেট্রোল ঢেলে দেন। তার আগেরদিন তিনি প্রচুর পরিমাণে মদ্যপান করেছিলেন।

মেয়ের মুখে পেট্রোল ঢেলে আগুন লাগানোর পর তার মুখ এবং শরীরের উপরের অংশ সম্পূর্ণ পুড়ে যায়। যার ফলে তার শরীরে অপারেশন করার পাশাপাশি মুখে সার্জারিও করা হয়েছে।

রাত ১২টার পর হঠাৎ করেই শিয়াল আসছে বলে, এডওয়ার্ড তার মেয়ের রুমে যায় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে তার মেয়েকে পুড়িয়ে দেয়। তাৎক্ষণিক তার পাশের বাসার প্রতিবেশী মেক মিলান ঘটনাস্থলে পৌঁছে। আগুন নেভানোর পর দেখেন যে, এডওয়ার্ড রান্না ঘরে বসে মদ্যপান করছেন।

তখন এডওয়ার্ড মেক মিলানকে বলেন যে, তিনি তার সন্তানদের সাথে যা খুশি তাই করতে পারেন। তিনি আরও জানান, তার মেয়ে খুব সুন্দর তাই তাকে পুড়িয়ে দেয়া হয়েছে।

এখানেই শেষ নয়, এরপর তিনি চাকু নিয়ে তার স্ত্রীকেও হত্যা করার চেষ্টা করেছিলেন। আদালতে তিনি বলেন, সে সময়ে তার অবস্থা পাগলের মত ছিল। তিনি যা করেছেন, তা সবই বেহুশ অবস্থায় করেছেন। তাই তিনি গিল্টি নন। আদালত এখনও কোন সিদ্ধান্ত জানায়নি। শুনানির জন্য পরবর্তী একটি তারিখ দেয়া হয়েছে।-সূত্রঃ মেট্রো।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন