সোমবার, ২৬ জুন ২০১৭ ০৪:২৯:২৭ এএম

আ.লীগের দুর্দিনের কান্ডারীর স্বপ্ন বাস্তবায়নে সরকারের আন্তরিকতার কোনো অভাব নেই

রাজনীতি | কিশোরগঞ্জ | বুধবার, ২২ মার্চ ২০১৭ | ১১:০৮:৫৫ এএম

প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের শেষ স্বপ্ন ছিল ভৈরবকে জেলা করা। তাঁর স্বপ্ন প্রক্রিয়াধীন ৷
মঙ্গলবার দুপুরে সিলেট যাওয়ার পথে কিশোরগঞ্জের ভৈরবে সড়ক ও জনপথের বাংলোয় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের চরম ক্রান্তিকালে হাল ধরা সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান প্রসঙ্গে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘আওয়ামী লীগের রাজনীতির প্রাণভোমরা জিল্লুর রহমান সাহেব। তাঁর যে স্বপ্ন সেই স্বপ্নটি এখন প্রক্রিয়াধীন আছে। এটা সময়মতো, আরো কিছু বিষয় আছে, শুধু তো ভৈরব নিয়ে জেলা করা যাবে না।

চারপাশে আরো কিছু উপজেলা নিয়ে, এখন ভৈরব ও কুলিয়ারচর একমত থাকতে পারে। অন্যদেরও, আরো দুই একটা থানা একমত করে এই প্রক্রিয়া সম্পন্ন করতে যতটা সময় লাগে। এখানে সরকারের সদিচ্ছা, আন্তরিকতার কোনো ঘাটতি নেই।’

অন্য এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, অল্প কিছুদিনের মধ্যে সড়ক পরিবহন আইন সংসদে তোলা হবে। এই আইনটি পাস হলে সড়ক দুর্ঘটনা অনেকটা কমে আসবে।

এ সময় স্থানীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও ভৈরব পৌরসভার মেয়র, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য, মুক্তিযোদ্ধা মির্জা মো. সুলায়মান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলরুবা আহমেদ, ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন