শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ ০৫:৩৬:৩২ এএম

কুড়িগ্রামে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

জেলার খবর | কুড়িগ্রাম | সোমবার, ২৭ মার্চ ২০১৭ | ০৪:৩৮:৪৮ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলার স্পিনিং মিল সংলগ্ন রাস্তার পাশের জমি থেকে ৩০/৩২ বছর বয়সের এক অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

আজ সোমবার সকালে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের স্পিনিং মিল সংলগ্ন জমিতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে প্রেরন করা।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ আব্দুস সোবহান জানান, লাশের এখনও পরিচয় পাওয়া যায়নি। লাশের সুরতহাল রিপোর্ট পেটে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। এলাকাবাসীর ধারনা কেউ তাকে হত্যা করে লাশ ফেলে দিয়ে গেছে।

রৌমারীতে ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী আটক


কুড়িগ্রামের রৌমারীতে ভারতীয় ৫০ বোতল অফিসার্স চয়েজ মদসহ শাহিন আলম ওরফে সাদা (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের সীমান্ত এলাকার নওদাপাড়া গ্রামে শাহিন আলমের নিজ ঘরে অভিযান চালিয়ে ৫০ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ উদ্ধার করে পুলিশ। পরে মাদক ব্যবসায়ী শাহিন আলমকে বাড়ি থেকে আটক করে পুলিশ। সে দীর্ঘদিন ধরে ঐ এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। শাহিন আলম রৌমারী সদর ইউনিয়নের নওদাপাড়া গ্রামের মোকছেদ আলীর পুত্র।

রৌমারী থানার এস আই এবিএম সাজেদুল ইসলাম জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ সোমবার সকালে তাকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন