মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭ ০২:৫০:১৭ এএম

ভোলায় ছাত্রলীগের সভাপতি প্রার্থী বিএনপি নেতার ছেলে

ভোলা সংবাদদাতা | রাজনীতি | ভোলা | বুধবার, ২৯ মার্চ ২০১৭ | ১১:০৩:১২ এএম

আসছে ৩০শে মার্চ হতে যাচ্ছে বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সম্মেলন। সম্মেলন ঘিরে শুরু হয়েছে পদ প্রত্যাশীদের দৌড় ঝাপ।

কিন্তু তৃনমূল ছাত্রলীগ কর্মীদের মধ্যে হতাশা বিরাজ করছে কারন এবারের ছাত্রলীগের সভাপতি প্রার্থী হয়েছেন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদকের ছেলে নজরুল ইসলাম।

তিনি সদ্য সাবেক পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকা কালীন তার বিরুদ্ধে উপজেলা ভূমি অফিসে দালালিরর অভিযোগ ছাড়াও স্থানীয় প্রভাব দেখিয়ে সিনিয়র আওয়ামীলীগ নেতাদের সাথে অসদ্ব্যবহারের অভিযোগ রয়েছে।

তাছড়া ভোলা পলিটেকনিক এর এক ছাত্রলীগ কর্মীকে গুরুতর জখম এর অভিযোগে কিছুদিন ফেরারি আসামী ছিলেন।

অন্যান্যদের মধ্যে সভাপতি পদে এগিয়ে আছেন সদ্য বিলুপ্ত উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জোহেব হাসান।যোগ্যতা জনপ্রিয়তায় ও সাংগঠনিক দক্ষতায় অন্যদের থেকে এগিয়ে থাকলেও তার বয়স ২৯ বছরের বেশি বলে অভিযোগ রয়েছে।সাধারণ সম্পাদক প্রার্থীদের

মধ্যে এগিয়ে আছেন সুজন মুন্সী, পলাশ বিশ্বাস, আফনান পাটোয়ারি। পৌর ছাত্রলীগ এর সভাপতি প্রার্থীদের মধ্যে এগিয়ে আছেন বিডি বাপ্পি,মামুন,জয়,মুন্না,মুবিন।মুবিন এর বিরুদ্ধে ইয়াবা সহ অন্যান্য মাদক বিক্রির অভিযোগ রয়েছে।ইয়াবা সংক্রান্ত ঘটনায় মুবিন কয়েকবার স্থানীয় থানায় আটক ছিলেন।

আর সাধারণ সম্পাদক প্রার্থীদের মধ্যে এগিয়ে রয়েছেন শাকিল,মিন্টু সহ অন্যান্যরা। তবে শীর্ষ নেতাদের মাধ্যমে জানা যায় ক্লিন ইমেজ রয়েছে,সম্মেলনের মাধ্যমে এমন নেতাই বাছাই করা হবে। তবে ছাত্রলীগের কর্মীরা জানান স্থানীয় এম পি তাদের অভিভাবক আলী আজম মুকুলের উপর তাদের পূর্ণ আস্থা রয়েছে।

এ ব্যাপারে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন, সম্মেলনের মাধ্যমে যোগ্য ও তৃণমূল কর্মীদের চাহিদার ভিত্তিতেই বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের নতুন নেতৃত্বে আনা হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন