শুক্রবার, ২৮ জুলাই ২০১৭ ০৮:৫৬:৫৩ পিএম

কালকিনিতে শিক্ষকের বেত্রাঘাতে প্রতিবন্ধী ছাত্র হাসপাতালে

জেলার খবর | মাদারীপুর | বুধবার, ২৯ মার্চ ২০১৭ | ১২:৫৭:৪৪ পিএম

ক্লাসে দুষ্টামি করার অপরাধে মাদারীপুরের কালকিনিতে মুরাদ হোসেন (১২) নামের এক প্রতিবন্ধী ছাত্রকে পিটিয়ে জখম করে হাসপাতালে পাঠিয়েছে প্রধান শিক্ষক। সে রমজানপুর মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর ও থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার। আজ বুধবার সকালে এ বিষয় একটি অভিযোগ পাওয়া গেছে।

এলাকা ও ভুক্তভোগীর পরিবারের অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার রমজানপুর এলাকার দক্ষিন রমজানুপর গ্রামের রহমাত উল্লাহর স্কুল পড়ুয়া মানুষিক প্রতিবন্ধী ছেলে মুরাদ হোসেন ক্লাশ রুমে সহপাঠিদের সাথে দুষ্টামী করে। এ দুষ্টামী করার অভিযোগে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলামীন হাওলাদের সহযোগীতায় প্রধান শিক্ষক সাইদুর রহমান ছায়েদ শিক্ষার্থী মুরাদ হোসেনকে জোরা বেত দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরে খবর পেয়ে ছাত্রের মা রুমা বেগম তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে ওই আহত ছাত্র ব্যথার যন্ত্রনায় হাসপাতালের বেডে কাতরাচ্ছেন।

শিক্ষার্থীর মা রুমা বেগম ও তার নানা মুক্তিযোদ্ধা জাহাঙ্গির হোসেন অভিযোগ করে বলেন, মুরাদ একজন প্রতিবন্ধী মানুষ। ওকে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক মিলে পিটিয়ে জখম করেছে। আমরা এ বিষয় থানায় ও ইউএনওর কাছে অভিযোগ দিয়েছি। আমরা এ নির্যাতনের দৃষ্টান্তমুলক বিচার চাই।

অভিযুক্ত প্রধান শিক্ষক সাইদুর রহমান বলেন, মুরাদ ক্লাসে মেয়েদের নিয়ে দুষ্টামী করায় তাকে আমি পিটিয়েছি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ শরীফুল ইসলাম বলেন, আমি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন