শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ ০১:৫২:২২ এএম

বান্দরবানে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

জেলার খবর | বান্দরবন | বুধবার, ২৯ মার্চ ২০১৭ | ০৫:৫১:৩২ পিএম

ধবার ভোররাতে অভিযান চালিয়ে বান্দরবান সদর থানা পুলিশ সুয়ালক ইউনিয়নের ভাগ্যকুল এলাকার একটি মাছের প্রজেক্ট থেকে অস্ত্রসহ সন্ত্রাসীদের আটক করেছে পুলিশ। একটি পিস্তল, ১টি এলজি ও ১২ রাউন্ড গুলিসহ ৩ সন্ত্রাসীকে আটক করে।

বান্দরবান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.রফিক উল্লাহ’র নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম বুধবার ভোরে ভাগ্যকুল এলাকায় গেলে সন্ত্রাসীরা গুলি চালায়। পুলিশ ও পাল্টা গুলি চালালে শীর্ষ সন্ত্রাসী রিটু চাকমা গুলিবিদ্ধ হয়েছে। এ সময় ওসি রফিক উল্লাহ, এসআই খালিকুর রহমান ও এএস আই ইকবাল আহত হন। পরে পুলিশ সন্ত্রাসীদের অস্ত্রসহ আটক করতে সক্ষম হয়।

আটককৃত সন্ত্রাসীরা হলেন, রিটু চাকমা (৩৪), অমল চাকমা ((২৯) ও শান্তি চাকমা (২৮)। আটক সন্ত্রাসী রিটু চাকমার বাড়ি রাঙ্গামাটি জেলার বরকল উপজেলায় অপর ২ জনের বাড়ি বান্দরবান সদর উপজেলায়। পুলিশ সন্ত্রাসীদের কাছ থেকে একটি পিস্তল, ১টি এলজি ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করে।

বান্দরবান জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সাংবাদিকদের জানান, জঙ্গি দমন ও মাদক বিরোধী বিশেষ অভিযানে জেলার শীর্ষ সন্ত্রাসীদের আটক করা হয়েছে। তারা সন্ত্রাস,ডাকাতি ও চাঁদাবাজির সাথে সম্পৃক্ত ছিল। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন