শনিবার, ২৭ মে ২০১৭ ১০:২৪:৪১ এএম

তারেক জিয়াকে দেশে ফিরিয়ে নিয়ে শাস্তি কার্যকর করতে হবে

প্রবাস | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০১৭ | ০৪:২৯:৫৩ পিএম

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জনাব এম এ গনি এক বিবৃতিতে , তারেক জিয়া কে দেশে ফিরিয়ে নিয়ে শাস্তি কার্যকর করার জন্য বাংলদেশ সরকার এর কাছে দাবী করেছেন।

যেখানে তারেক জিয়া সেখানে প্রতিরোধ করে তারেক জিয়াকে ধিক্কার জানতে ইউরোপ এর সব দেশের আওয়ামী লীগকে নির্দেশ প্রদান করেছেন। বিএনপি নামক দলটি ষডযন্ত্রের মাধ্যমে জন্ম নিয়ে আজীবন মিথ্যা ইতিহাস এর মাধ্যমে দেশ ও জাতিকে বিভ্রান্ত করতে চেয়েছে।

গত ২৬ মার্চ , ২০১৭ তারেক জিয়া ভিডিও বার্তা এর মাধ্যমে বিতর্কিত কথা বলার মাধ্যমে নিজের কুলাঙ্গার চরিত্রের বহি প্রকাশ ঘটিয়েছে।

বিএনপি নামক দলটি পাকিস্তান এর চিন্তা চেতনাকে এখনও লালন করে বলেই স্বাধীনতা যুদ্ধে নিহত এর সংখ্যা নিয়ে বিভ্রান্ত ছড়ায়।

২৫ মার্চ গণহত্যা দিবসকে অস্বীকার করে বিভিন্ন মিথ্যা প্রচার এর মাধ্যমে জাতিকে বিভ্রান্ত করে। বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর এর স্বাধীনতা ঘোষণা সর্বজন স্বীকৃত।

স্বাধীনতার ৪৬ বছর পর আমাদের অহংকার মহান স্বাধীনতা নিয়ে মিথ্যা প্রচার বাংলাদেশের স্বাধীনতাকে অস্বীকৃতি জানানো। দুর্নীতির বরপুত্র , দশ ট্রাক অস্ত্র মামলা ও গ্রেনেড হামলার অন্যতম আসামি তারেক জিয়া কে দ্রুত দেশে ফিরিয়ে নিয়ে শাস্তি কার্যকর করার জন্য বাংলাদেশ সরকারের কাছে জোর দাবি জানান। বিদেশে বসে মিথ্যা প্রচার না করে সৎ সাহস থাকলে বাংলাদেশে গিয়ে কথা বলতে বলেন।

তখন বুঝতে পারবে বাংলাদেশের মানুষ কতটুকু ঘৃণা এর চোখে দেখে তারেক জিয়া কে। বাংলাদেশে জঙ্গি বাদের মূল হোতা তারেক জিয়া। তাই তারেক জিয়া কে দেশে ফিরিয়ে নিলে জঙ্গিবাদের মূল মাস্টারমাইন্ড এর নাম জানা যাবে।

বাংলাদেশ যখন জাতির জনকের আদর্শের শ্রেষ্ঠ সন্তান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নেতৃত্বে অর্থনৈতিক সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছি সেখানে বাংলাদেশ বিরোধী শক্তির মূল কেন্দ্র বিএনপি ষডযন্ত্র করে করে দেশকে পিছিয়ে দিতে চায়। এই ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

ইউরোপ এর সব দেশে তারেক জিয়াকে প্রতিরোধ করার জন্য আওয়ামী লীগকে নির্দেশ প্রদান করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন