বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ ০৬:৩১:৪৭ এএম

টাঙ্গাইলে ৩ চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করল জনতা

জেলার খবর | টাঙ্গাইল | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০১৭ | ০৫:৩১:২৬ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলে চোরাই গরুসহ ৩ চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। বৃহস্পতিবার ভোরে উপজেলার কাশতলা গ্রাম থেকে তিনটি চোরাই গরু সহ তাদের আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

গণপিটুনির শিকার ব্যক্তিরা হলেন- টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার রপসি গ্রামের রাজু আহম্মেদের ছেলে সুলতান মাহমুদ (৪৮), বাসাইল উপজেলার নাহালী গ্রামের আলম (৩২) এবং জামালপুরের চরশী গ্রামের মিন্টু মিয়ার ছেলে রিপন মিয়া(২৮)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার ভোরে মধুপুর উপজেলার ট্রাক শ্রমিকের লোকজন (ঢাকা-মেট্রো-ন-১৮-৭৩৭৭) নম্বরের একটি মিনি ট্রাকে গরু নিয়ে টাঙ্গাইলের দিকে যাওয়ার সময় তাদের সন্দেহ করে। এ সময় তারা বাধা দিলে ট্রাকটি তাদের এক শ্রমিকে আহত করে পালিয়ে আসে। তাৎক্ষনিক শ্রমিকরা অপর একটি গাড়ি নিয়ে ট্রাকটির পিছু ধাওয়া করে এবং ঘাটাইল থানার পুলিশকে খবর দেয়।

এ সময় পুলিশ ও জনতার ধাওয়া খেয়ে গরু চোরের দল গরু সহ ট্রাকটি ঘাটাইল উপজেলার কাশতলা গ্রামে রেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে জনতা তিন চোরকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় অপর দুই চোর দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ তিনটি গরু ও ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন জানান, চোরাই গরু গুলি জামালপুরের সরিষাবাড়ি উপজেলার সানারকৈড় গ্রামের ফারুক হোসেনের। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং তাদেরকে জেলা হাজতে প্রেরন করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন