সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭ ০৬:০৮:৪৩ এএম

‘নাসিরপুরে জঙ্গি আস্তানায় আত্মঘাতী বিস্ফোরণে ৭-৮ জঙ্গি নিহত’

জেলার খবর | সিলেট | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০১৭ | ০৬:০৪:২৯ পিএম

মৌলভীবাজারের নাসিরপুরে জঙ্গি আস্তানায় সোয়াটের `অপরাশেন হিট ব্যাকে’র সময় ৭-৮ জন নিহত হয়েছে। তারা সবাই আত্মঘাতী বিস্ফোরণে নিহত হয়েছেন বলে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

বৃহস্পতিবার বিকালে সোয়াটের অপরাশেন শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

মনিরুল ইসলাম বলেন, ভেতরে থাকা জঙ্গিদের মৃতদেহ বিস্ফোরণে ছিন্নভিন্ন হয়ে গেছে। মৃতদেহ ছিন্নভিন্ন হয়ে যাওয়ায় ঠিক কত জঙ্গি ভেতরে ছিল সেটা নিশ্চিতভাবে না বলা গেলেও ৭ থেকে ৮ জন ছিল বলে ধারণা করা হচ্ছে।

আজ অভিযান শুরুর পর বেলা ১১টা ৫১ মিনিটে নাসিরপুরের জঙ্গি আস্তানার কাছ থেকে দুটি গুলির শব্দ শোনা যায়। সাত মিনিট পর বেলা ১১টা ৫৮ মিনিট থেকে দুপুর ১২টা ৮ মিনিট পর্যন্ত টানা গুলির শব্দ ভেসে আসে। দুপুর ১২টা ৫৫ মিনিটে একটা বিকট বিস্ফোরণের শব্দ হয়। বেলা ১টা ৩ মিনিট থেকে ১টা ৮ মিনিট পর্যন্ত আবার টানা গুলির শব্দ শোনা যায়।

গত মঙ্গলবার দিবাগত রাত ও গতকাল বুধবার ভোরে মৌলভীবাজারের পৃথক দুটি স্থানে দুটি বাড়ি জঙ্গি আস্তানা হিসেবে শনাক্ত করে ঘিরে রাখে পুলিশ। একটি বাড়ি মৌলভীবাজার শহরের বড়হাট আবুশাহ দাখিল মাদ্রাসা গলিতে অবস্থিত।

অন্য বাড়িটির অবস্থান শহর থেকে ২০ কিলোমিটার দূরে নাসিরপুর গ্রামে। দুটি জঙ্গি আস্তানায় গতকাল ‘অপারেশন হিট ব্যাক’ শুরু হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন