শুক্রবার, ২৮ জুলাই ২০১৭ ০৮:৫৮:২৭ পিএম

মেঘনায় ট্রলারডুবি: বাবা-মা-মেয়েসহ ৬ জনের মৃত্যু

জেলার খবর | শরীয়তপুর | শনিবার, ১ এপ্রিল ২০১৭ | ১২:২৬:০৬ পিএম

মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলার ডুবিতে বাবা-মা-মেয়েসহ শরীয়তপুরের ডামুড্যায় দুই পরিবারের ৬ জনের মৃত্যু হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার নারায়নগঞ্জের চরকিশোরগঞ্জের মেঘনা নদীতে এ ঘটনার পর শুক্রবার বিকা‌লে তা‌দের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হ‌লেন, শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের ছয়হিস্যা গ্রামের মৃত শহর আলী মালের স্ত্রী জয়গুন্নেছা (৬৫), তার তিন মেয়ে রানু আক্তার (৩২), শান্তা আক্তার (৩২) ও ভানু বেগম (৪৫)।

এছাড়া, একই ইউ‌নিয়‌নের চরমালগাঁও হাওলাদার কান্দি গ্রামের আবেদালী হাওলাদারের ছেলে আব্দুস সাত্তার হাওলাদার (৪০), তার স্ত্রী শিল্পি বেগম (৩৫) ও মেয়ে লামিয়ার (৯) লাশ নদী থে‌কে উদ্ধার করা হয়। ‌ এ‌দি‌কে, একই ইউ‌নিয়‌নের বালা কান্দি গ্রামের বাবুল সরদার নিখোঁজ র‌য়ে‌ছে ব‌লেও জানা যায়।

নিহত সক‌লের গ্রামের বাড়ি শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নে। তারা সবাই রাজধানীর রামপুরা এলাকায় বাসবাস কর‌তেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্প‌তিবার রাজধানীর রামপুরা বনশ্রী এলাকা থেকে এক‌টি ট্রলা‌রে ৬০-৭০ জন যাত্রী নি‌য়ে চাঁদপুরের ষাটনল উপজেলার বেলতলীর সোলাইমান ল্যাংটার ওরশ শরীফের উদ্দেশ্যে রওনা দেয়। ট্রলারটি বিকাল সাড়ে ৫টার দিকে নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার চরকিশোরগঞ্জ এলাকায় পৌঁছালে মেঘনার প্রচণ্ড স্রোতে ট্রলারটি ডুবে যায়। এরা সবাই সোলাইমান ল্যাংটার ওরশ শরীফের ভক্ত ছিল।

অন্য‌দিকে, ট্রলার ডুবির ঘটনায় প‌রিবা‌রের মা ও তিন মেয়ে এবং অা‌রেক প‌রিবা‌রের স্বামী, স্ত্রী ও মে‌য়ের মৃত্যু খবর মে‌নে নি‌তে পার‌ছেনা তা‌দের স্বজনরা।

শরীয়তপুরের জেলা প্রশাসক মাহমুদুল হোসাইন খান দুঃখ প্রকাশ ক‌রে বলেন, মর্মান্তিক নৌ দুর্ঘটনায় যাদের মৃত্যু হয়েছে তাদের পরিবার থেকে সহায়তা চাওয়া হলে প্রশাসনের পক্ষ থেকে সহায়তা করা যে‌তে পা‌রে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন