বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ ০১:০০:১৮ পিএম

ফেসবুকে প্রেমের টানে ভারতের বিহার থেকে চট্টগ্রামের হাটহাজারীতে যুবক !

জেলার খবর | চট্টগ্রাম | মঙ্গলবার, ৪ এপ্রিল ২০১৭ | ০৬:৪০:৫৯ পিএম

ফেসবুকে পরিচয়। তারপর প্রেম। আর প্রেমের টানে ভারতের বিহার রাজ্য থেকে চট্টগ্রামের হাটহাজারীতে যুবতীর কাছে ছুটে এলো প্রচন কুমার শর্মা নামে এক যুবক। কিন্তু ভিন্ন ধর্মাবলম্বী হওয়ায় তাদের প্রেমের পরিণতি হয় নি। বিষয়টি গড়িয়েছে থানা পুলিশ পর্যন্ত।

শেষে পুলিশ প্রেমিকাকে তার অভিভাবকের জিম্মায় বুঝিয়ে দেয় এবং প্রেমিককে দূতাবাসের মাধ্যমে তার দেশে পাঠিয়ে দেয়ার বন্দোবস্ত করে। ঘটনাটি হাটহাজারীর ধলই ইউনিয়নের।

অতিরিক্ত পুলিশ সুপার মশিউদৌল্লাহ রেজা ও হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে জানান, কলেজ ছাত্রীকে তার অভিভাবকের কাছে ফিরিয়ে দেয়ার ব্যবস্থা করা হয়েছে।

এবং ভারতীয় নাগরিক যুবকটিকে দূতাবাসের মাধ্যমে তার দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া গ্রহণ করা হয়েছে। জানা গেছে, ধলই ইউনিয়নের ওই কলেজ ছাত্রীর সাথে ফেসবুকে পরিচয়ের সুবাদে ভারতের বিহার রাজ্যের প্রচন কুমার শর্মার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সম্পর্কের কারণে ওই কলেজ ছাত্রী গত মার্চ মাসে বাড়ি থেকে বের হয়ে গোপনে পৌরসভার এক আত্মীয়ের বাসায় অবস্থান নেয়। তাকে খোঁজাখুঁজির পর না পেয়ে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

ইতিমধ্যে ফেসবুকে যোগাযোগের সূত্র ধরে ভারতের বিহার রাজ্য থেকে ভিসা নিয়ে প্রচন কুমার শর্মা গত শনিবার বাংলাদেশে এসে পৌঁছায় এবং ঠিকানানুসারে প্রেমিকার সেই আত্মীয়ের বাসায় ওঠে। পরিচয় পেয়ে প্রেমিকার আত্মীয় বুঝতে পারে তারা ভিন্ন ধর্মাবলম্বী।

বিষয়টি পুলিশকে জানালে গতকাল রোববার দুইজনকেই পুলিশ জিম্মায় নিয়ে আসে। পরে জিডির সূত্র ধরে ওই ছাত্রীর অভিভাবককে খবর দিয়ে থানায় এনে তাকে অভিভাবকদের জিম্মায় দিয়ে দেয়া হয়। আর ভারতীয় যুবককে দূতাবাসের মাধ্যমে তার দেশে পাঠানোর প্রক্রিয়া শুরু করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন