সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭ ০৬:০২:৩০ এএম

বরগুনার আমতলীতে যুবলীগ সভাপতির বাড়ীতে হামলা ভাংচুর

জেলার খবর | বরগুনা | বুধবার, ৫ এপ্রিল ২০১৭ | ০৩:০৫:৫৫ পিএম

বরগুনার আমতলী সদর ইউনিয়নের যুবলীগ সভাপতি গাজী মোঃ হানান্নের বাড়ীতে হামলা করে ঘর ও ঘরের মালামাল ভাংচুর করেছে একই এলাকার সন্ত্রাসী একাধিক মামলার আসামী কথিত জামাত নেতা মিজান মৃধা ও তার সাথে থাকা সন্ত্রাসী বাহিনী।

এ ঘটনায় গাজী হান্নানের পিতা আব্দুল মজিদ বাদী হয়ে আজ বুধবার সকালে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে মামলা দায়ের করেছেন। আদালতের বিজ্ঞ বিচারক বৈজয়ন্ত বিশ্বাস মামলাটি আমলে নিয়ে আসামীদের আদালতে হাজিরের সমন জারী করেছেন।

মামলা সূত্রে জানা যায়, একই এলাকার মিজানুর মৃধা, মন্টু মৃধা, ছত্তার মৃধা গংদের সাথে পূর্ব বিরোধ রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় গাজী হান্নানের বাড়ীতে ঢুকে হামলা চালিয়ে বাড়ীঘর ভাংচুর করে বাড়ীর সামনে হান্নান পরিবারের ভাড়াটিয়ার কাপড়ের দোকান ভাংচুর ও লুট করে।

এ সময় ঘর কোপাইয়া মুরগীর ফার্ম ভাংচুর করিয়া, ফলন্ত ফলের গাছ কাটিয়া ৮৮ হাজার টাকার ক্ষতি ও এসব কর্মকান্ডের বাঁধা দিতে গেলে গাজী হান্নানের মাতা ও বোন কে মারধোর করে করে। তাদের সাথে থাকা ১ বড়ি ওজনের স্বর্নলংকার ছিনিয়ে নিয়ে যায়।

উল্লেখ্য, ২৮ অক্টোবার ২০১৩ইং বিএনপি দলীয় হরতালের সময় গাড়ী ভাংচুর হামলা, যুবলীগ নেতাকে কুপিয়ে আহত হওয়ার ঘটনায় মিজুনুর মৃধা ও মন্টু মৃধার বিরুদ্ধে যে মামলা চলমান আছে সেই মামলার বাদী যুবলীগ সভাপতি গাজী হান্নান। সেই মামলা দায়েরের পর থেকেই গাজী হান্নান পরিবারের উপর বিভিন্ন ভাবে অত্যাচার নির্যাতন করে আসছে উল্লেখীত আসামীরা।

এ ঘটনা জানার জন্য একাধিক বার মুঠোফোনে চেষ্টা করেও মিজান মৃধা ও মন্টু মৃধাকে পাওয়া যায়নি। এ ঘটনায় কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের উচ্চমহলের আশু হস্তক্ষেপ কামনা করেছেন আওয়ামীলীগের এই পরিবারটি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন