বুধবার, ২২ নভেম্বর ২০১৭ ০৫:০৮:২৬ পিএম

বাঙালী ক্রিকেট পাগল গুলা আসলেই একটু আবাল মার্কা!

খোলা কলাম | বৃহস্পতিবার, ৬ এপ্রিল ২০১৭ | ০৪:৩৩:০৭ পিএম

মোঃ রাশেদুর রহমান রিফাত: আজ একটা কথা না বলে পারছিনা, বাঙালী ক্রিকেট পাগল গুলা আসলেই একটা আবাল মার্কা আবেগি পোলা মাইয়া, এবং স্বার্থপর।

ছবিতে তাকিয়ে দেখুন ভাইয়ার ও একটা পরিবার আছে তার বাচ্চা আছে দুইটা, সেই সাথে তার একটা বড় সমস্যা ও আছে তার পরেও সে কিন্তু নিজের কথা ভাবেনাই দেশের কথা এবং দেশের মানুষের কথাই ভেবেছে পায়ের একটা রগ ছিরা তার পরেও এই ব্যাথার কষ্ট টা নিয়ে পা বেধে ম্যাচ শেষ করেছিলো দেশের মানুষের মুখে হাসি ফুটানোর চেষ্টা করেছে। উনার জায়গায় যদি আপনি আমি হইতাম তাইলে বলতাম ভাইরে ভাই আমি ভাগি পা ব্যাথা করতাছে বুঝলেন। এবার এক সময় তার সময়টা ক্রিকেটে শেষ দিকে এসেছে এখন তিনি অবসর এ যেতে চায়, এই খবর আপনাদের মাথায় আকাশ ভাইংগা পরছে আপনাদের মাঝেই কিছু হারামি কিসিম এর মানুষ আছে জারা মেনে নিতে পারেনাই এক এক জন এর কলিজাটা ফাইটা জাইতাছে, না না বস জেতে পারেনা ক্রিকেট শেষ হয়ে যাবে, ক্রিকেট এতিম হবে এই হবে সেই হবে আরে বাপরে বাপ আরো কতোকিছু একবার ও কি তার কথা তা ভাবছিলেন এই কথা বলার আগে....??? সে এতো দিন যে ত্যাগ গুলা করেছে শুধু মাত্র আপনাদের আমাদের জন্য তা আপনার আমার পক্ষে তো দুরের কথা আপনার আমার দাদার পক্ষেও সম্ভব ছিলনো সহ্য করার, আরে ভাই যে সহ্য করে সে বোঝে কষ্ট কি জিনিস আপনারা কি বুঝবেন টিভি সেট এর সামনে বইয়া তো চিল্লাইতেই পারেন শুধু।

আর কি চান আপনারা খেলতে, খেলতে সে মরে জাক....?? বাচ্চা গুলা এতিম হোক...??

উনি জেতে চাচ্ছে উনার সাথে সাথ দিন বাধা দিয়েন না কারন উনি জা ত্যাগ করেছে আগামি ৫ বছর তো দুরের কথা ৫০ বছরেও কেও পারবেনা।
এই কথা বইল্লেন না যে বস না থাকলে ক্রিকেট কানা, বরং এইটা বলুন বস এর দোয়া ছাড়া ক্রিকেট কানা। কারন উনি একজন সত্যি কারের ক্রিকেটার আমি তাকে অনেক স্রদ্ধা আর সম্মান জানাই। আর আমার বিশ্বাস উনার দোয়া বিফলে জাবেনা কখনই........

এমন টা যদি না ভাবতে পারেন তবে নিজেকে তার ভক্ত হিসেবে দাবি কইরেন না কখনো কারন আপনার মতো একজন অক্রিতগ্য ভক্ত না থাকলে উনার কিছুই যাবে আসবেনা।

তাই বলিকি স্বার্তপর হয়েন না। মানুষের কষ্ট বুঝে তার সাপোর্ট করুন। তাকে এমন কিছুই করতে বাদ্ধ কইরেন না যে এক সময় এই কারনে তার জীবন টাই না চলে জায়।
আমার কথায় ভুল হলে ক্ষমা করবেন। বিষয় টা খুব খারাপ লাগছে তাই এমন বলতে বাধ্য হলাম।

মোঃ রাশেদুর রহমান রিফাত
ছাত্র

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন