বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০১৭ ০১:৪৩:০৮ পিএম

ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে পিটিয়ে যুবক খুন

জেলার খবর | ফরিদপুর | রবিবার, ৯ এপ্রিল ২০১৭ | ০৪:২৫:৪৮ পিএম

ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে পিটিয়ে জিহাদ নামে এক যুবককে খুন করা হয়েছে। গতকাল শনিবার ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের নদিয়া-বাজারকান্দি গ্রামে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে আজ রবিবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তর জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত জিহাদ (৩২) ওই গ্রামের আব্দুর রউফ ফকিরের ছেলে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দুপুর ২টার দিকে কৃষক জিহাদের পোষা একটি ছাগল একই গ্রামের মতিয়ার শেখদের ছোলা ক্ষেতে গেলে বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে মতিয়ার শেখ ও আকিদুলসহ কয়েকজন লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে জিহাদের বাড়িতে গিয়ে তাকে পেটাতে থাকে। এ সময় জিহাদের মা ও বাবা তাদের কাছে ছেলের প্রাণ ভিক্ষা চাইলেও তারা সে অনুরোধ শোনেনি। একপর্যায়ে এলাকাবাসী এগিয়ে এসে জিহাদকে উদ্ধার করে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে বিকেলে সেখান থেকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার অবস্থার অবনতি হয়। সন্ধ্যায় তাকে উন্নত চিকিৎসার ঢাকা মেডিক্যাল হাসপাতালে এবং রাতে অ্যাম্বুলেন্সযোগে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়ার পথে রাত ১২টার দিকে মারা যায় সে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে মধুখালী থানার ওসি রুহুল আমিন জানান, খবর পেয়ে পুলিশ জিহাদের লাশ তার বাড়ি থেকে উদ্ধার করে ময়নাতদন্তর জন্য মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন