শুক্রবার, ১৮ আগস্ট ২০১৭ ০৫:২১:১৪ এএম

১০ টাকার চাল নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ৫

জেলার খবর | নেত্রকোনা | সোমবার, ১০ এপ্রিল ২০১৭ | ১১:৩৪:৫৮ পিএম

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ১০ টাকা কেজির চাল নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।

এতে এক নারীসহ উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় কাপাসাটিয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কাপাসাটিয়া গ্রামের বাসিন্দা মো. সৈকত মিয়া (৪০), মো. ফজলুর রহমান (৫১), তার স্ত্রী নাসরিন খানম (৪২), ছেলে মো. রাকিব মিয়া (২২) ও শিরবির গ্রামের বাসিন্দা মো. সাইদুল ইসলাম (৩৮)।

এদের মধ্যে সাইদুল ইসলামকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি দরিদ্রবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি চালের পঞ্চম ধাপে বিক্রি শুরু হয়েছে। দুর্গাপুরের কাপাসাটিয়া বাজারের ডিলার মো. হাবিবুর রহমান সোমবার সকাল থেকে চাল বিতরণ শুরু করেন। কার্ডধারীরা প্রত্যেকে ৩০ কেজি করে চাল পান।

এদিকে চাল গ্রহিতাদের মধ্যে এক ব্যক্তির একটি কার্ড ৮৫০ টাকা দিয়ে আওয়ামী লীগ কর্মী সাইদুল ইসলাম কিনে নেন। পরে এ সময় ওই কার্ডটি কাপাসাটিয়া গ্রামের বাসিন্দা ও বিরমারালা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমানের ছেলে রাকিব মিয়া ৮৬০ টাকা দিয়ে ওই ব্যক্তির কাছ থেকে কিনে নিতে চান।

এ নিয়ে সাইদুল ইসলাম ও রাকিবের মধ্যে সন্ধ্যে ৭টায় কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয়পক্ষের পাঁচজন আহত হন। পরে বাজারের লোকজন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. হুমায়ুন কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে কোনোপক্ষই থানায় অভিযোগ করেনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন