মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ ০৬:০৪:১৯ পিএম

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, স্কুলছাত্রীর গাল কেটে দিল বখাটে

জেলার খবর | কক্সবাজার | বুধবার, ১২ এপ্রিল ২০১৭ | ১২:৫১:১১ পিএম

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ধারালো ক্ষুর দিয়ে স্কুলছাত্রীর গাল কেটে দিয়েছে এক বখাটে। গতকাল মঙ্গলবার স্কুল থেকে ফেরার পথে তার ওপর হামলা চালানো হয়। গুরুতর আহত ছাত্রী মহেশখালী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

ছাত্রীর ভাই মাসুক জানায়, বখাটের নাম আশেক উল্লাহ। সে বড় মহেশখালী দেবাঙ্গাপাড়া এলাকার আবু তাহেরের ছেলে। কয়েক মাস ধরে তার বোনকে স্কুলে আসা-যাওয়ার পথে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিলো। বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ওই ছাত্রীকে নানাভাবে হয়রানি করার এক পর্যায়ে বিষয়টি স্কুল কর্তৃপক্ষের নজরে আসে।

পরে ওই বখাটের ববা-মাকে ডেকে নিয়ে আচরণের বিষয়ে অবগত করেন স্কুল কর্তৃপক্ষ। তারা ছেলের দায়িত্ব নিয়ে এ ধরণের ঘটনা আর হবে না বলে অঙ্গিকার করেন। এলাকার প্রভাবশালী ওই বখাটের পক্ষ থেকে ছাত্রীর পরিবারকে নানাভাবে হুমকি দেওয়া হয়।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৪টার দিকে স্কুল ছুটির পর ছাত্রী পায়ে হেঁটে বাড়ি ফিরছিলো। তখন মেয়েটির সঙ্গে তার এক সহপাঠীও ছিলো। তারা দুজন দেবাঙ্গাপাড়া চিতার সামনে পৌঁছলে স্থানীয় আব্দুর রশিদের ছেলে সাহেদ ও আশেক ওই ছাত্রীর গতিরোধ করে অপহরণের চেষ্টা চালায়। এ সময় বাঁধা দিলে স্কুল ছাত্রীকে ব্যাপক মারধর করে। এক পর্যায়ে ধারালো ক্ষুর দিয়ে ছাত্রীর মুখের বাম দিকে আঘাত করে।

হাসপাতাল সূত্র জানায়, এ সময় মেয়েটির কপালের বড় অংশ কেটে রক্তাক্ত জখম হয়। পরে মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ফাঁকা গুলি করে হামলাকারীরা পালিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন মহেশখালীর (ইউএনও) মোহাম্মদ আবুল কালাম ও মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ।

ওসি প্রদীপ কুমার দাশ জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতেই আশেককে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন