মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ ০৬:০০:৫৭ পিএম

সিরাজগঞ্জে সংঘর্ষে আহত-১৫ : এমপির ভাগিনা আটক

জেলার খবর | সিরাজগঞ্জ | রবিবার, ১৬ এপ্রিল ২০১৭ | ০১:৫৭:২৭ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে সরকারী খাস জমি দখল নিয়ে প্রতিপক্ষের হামলায় অন্তত ১৫ জন আহত হয়েছে। এ ঘটনায় স্থানীয় সংসদ সদস্য গাজী ম.ম আমজাদ হোসেন মিলনের ভাগিনা আরিফ মন্ডল (৪৬) কে আটক করেছে পুলিশ।

আজ রবিবার সকালে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের পাগলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত আব্দুল মালেক, আব্দুল মজিদ, গরিবুল্লাহ, আজহার আলী, জামাল শেখ, আকসেদ আলী, মতলেব হোসেনকে রাজশাহী, সিরাজগঞ্জ এবং তাড়াশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও মোঃ আফজাল হোসেন জানান, সরকারী খাস জমি নিয়ে রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য গাজী আমজাদ হোসেন মিলনের ভাগিনা আরিফ মন্ডলের সাথে মাগুড়া বিনোদ গ্রামের হারু প্রামানিকের ছেলে আকসেদ সমর্থকদের মধ্যে বেশ কিছু দিন যাবৎ বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে সকালে আরিফ মন্ডল তার লোকজন ও দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে পাগলা বাজারে হামলা চালায়। এতে অন্তত ১৫ জন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী, তাড়াশ ও সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। এ ঘটনায় পুলিশ এমপির ভাগিনা আরিফ মন্ডলকে আটক করেছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর রহমান জানান, খাস জমি নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ ছিলো। এ ঘটনায় আজকে (রবিবার) হামলার ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত আরিফকে আটক করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন