শুক্রবার, ২৮ জুলাই ২০১৭ ০৮:৫৩:৪৬ পিএম

কুষ্টিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | সোমবার, ১৭ এপ্রিল ২০১৭ | ১১:৪২:২৫ এএম

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস বাসের সাথে কুষ্টিয়া-খুলনা মহাসড়কে চলচলকারী গড়াই পরিবহনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ প্রায় ২০ জন আহত হয়েছে।

গতকাল রবিবার সকাল সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া-খুলনা মহাসড়কের ভাদালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার সকাল ৮টার কুষ্টিয়া থেকে ক্যাম্পাসে এসে (শানে খোদা, ঢাকা মেট্রো-বঃ ০২-০৩৪২) এই গাড়িটি আবার কুষ্টিয়া যাচ্ছিল।

বিশ্ববিদ্যালয়ের ভাড়ায় চালিত ওই গাড়িতে ক্যাম্পাসের কয়েকজন শিক্ষার্থী, স্থানীয় শিক্ষার্থী ও সাধারণ যাত্রী ছিলেন। এরপর গাড়িটি ভাদালিয়া পার হয়ে কিছুদুর যাওয়ার পর নিয়ন্ত্রন হারায়।

এসময় ড্রাইভার গাড়ি নিয়ন্ত্রনের আনার চেষ্টা করলে সামনে থেকে আসা কুষ্টিয়া-খুলনা রুটে চলাচলকারী গড়াই পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ইবির গাড়ির ড্রাইভার, গাড়ির সহযোগি, বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ গুরুতর আহত হয় প্রায় ২০জন। সংঘর্ষের পর গড়াই গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে পাশের বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লেগে থেমে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, ‘আহতদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন