শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ ১২:১৮:০৪ এএম

দুই ভোট বেশি পেয়ে স্বামীর পদে স্ত্রী নির্বাচিত

রুবেল রানা | জেলার খবর | কুষ্টিয়া | সোমবার, ১৭ এপ্রিল ২০১৭ | ০৭:০৩:৩৬ পিএম

কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়নপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড শিবপুর গ্রামে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন মোছাঃ জেসমিন। মাত্র দুই ভোট বেশি পেয়ে তার প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করেন তিনি।

এই ওয়ার্ডে জেসমিনের স্বামী আবু বক্কর সিদ্দিক ইউপি সদস্য ছিলেন। সম্প্রতি তিনি এক সড়ক দুর্ঘটনায় নিহত হলে সেখানে পুনরায় নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এমএজি মোস্তফা ফেরদৌস বলেন, শিবপুর গ্রামের ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক নিহত হলে সেখানে নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়। সিদ্দিকুরের স্ত্রী মোছাঃ জেসমিন ও মোহাঃ ইন্তাজ নামে দুজন প্রতিদ্বন্দ্বীতা করেন। ওই ওয়ার্ডে মোট ভোটার দুই হাজার ৬৬৮ জন।

গতকাল সকাল থেকে ওই ওয়ার্ডে নির্বাচন হয়। বিকেলে ভোট গণনা শেষে দেখা যায় জেসমিন ভোট পেয়েছেন ১ হাজার ২৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ১ হাজার ২৪ ভোট। হরিনারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দীন বলেন, ভোট শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

দুজন প্রার্থীই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এক প্রতিক্রিয়ায় জেসমিন বলেন,‘স্বামী মারা যাবার পর এলাকার মানুষের উৎসাহে নির্বাচন করেছি। এলাকার মানুষের পাশে থাকবো।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন