শুক্রবার, ২৮ জুলাই ২০১৭ ০৮:৫৫:৫০ পিএম

রংপুরে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ,আহত ৫

জেলার খবর | রংপুর | বুধবার, ১৯ এপ্রিল ২০১৭ | ০৬:২০:৩০ পিএম

বি এন পি র যুগ্ম মহাসচিব জনাব হাবিব উন নবী খান সোহেল কে ঢাকা মহানগর বি এন পি (দক্ষিন) এর সভাপতি নির্বাচিত করায় রংপুর জেলা ছাত্রদলের উদ্যেগে বের হওয়া আনন্দ মিছিল লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ।

এসময় মিছিলকারীদের কাছ থেকে ব্যানার কেরে নেয়া হয়। বুধবার দুপুরে নগরীর ছালেক পাম্পের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে জেলা ছাত্রদল। প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে দলের গ্রান্ড হোটেল মোড় থেকে একটি আনন্দ মিছিল বের করে ছাত্রদলের নেতা-কর্মীরা।

মিছিলটি নগরীর ছালেক পাম্পের সামনে পুলিশ বাধা দেয়। এসময় নেতা-কর্মীদের সাথে বাক-বিতন্ডার এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে ব্যানার ছিনিয়ে নেয়। এতে ছাত্রদলের ৫ নেতা-কর্মী আহত হয়। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি (রংপুর বিভাগ) ও জেলা ছাত্রদল সভাপতি মুহাম্মদ জহির আলম নয়ন তিব্র ক্ষোভ প্রকাশ করে জানান, আমাদের শান্তিপূর্ণ মিছিলে বিনা উস্কানীতে হামলা করেছে পুলিশ।

এতে আমাদের অনেক নেতা-কর্মী আহত হয়েছে। কোতয়ালী থানার ওসি (তদন্ত) আজিজুল ইসলাম জানান, নগরীর শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। কেউ কোন প্রকার বিসৃঙ্খলা বা নাশকতা করার চেষ্টা করলে তা কঠোর ভাবে দমন করা হবে। তবে মিছিলকারীদের উপর কোন প্রকার লাঠিচার্জ করা হয়নি বলেও তিনি জানান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন