বুধবার, ২৪ মে ২০১৭ ১১:৪১:০১ পিএম

সাব্বিরের ব্যাটিং ঝড়ে উড়ে গেল তামিমের মোহামেডান

খেলাধুলা | শুক্রবার, ২১ এপ্রিল ২০১৭ | ০৮:০৬:০৭ পিএম

সাব্বিরের ব্যাটে উড়ে গেল মোহামেডান স্পোর্টিং ক্লাব। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে শুক্রবার মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৭ উইকেটে উড়িয়ে দিয়েছে প্রাইম ব্যাঙ্ক ক্রিকেট ক্লাব। ৭৫ বলে অপরাজিত ৭৮ রানে অপরাজিত থাকেন সাব্বির রহমান।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি এদিন বৃষ্টির কারণে কমিয়ে ৪১ ওভারে আনা হয়। টস হেরে ব্যাট করতে নামা মোহামেডান স্পোর্টিং ক্লাব ৩৬.১ ওভারে ১৪২ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়।

দলের পক্ষে তামিম ইকবাল সর্বোচ্চ ৪৬ রান করেন। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের পক্ষে আল-আমিন ৫টি, আল-আমিন হোসেন ২টি, রুবেল হোসেন ১টি, সৌম্য সরকার ১টি ও আরিফুল হক ১টি করে উইকেট নেন।

শনিবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) তৃতীয় রাউন্ডের ম্যাচে তামিম ইকবালের দল মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে পাঁচ উইকেট নেন তিনি। এদিন ছয় ওভার বল করে ২৫ রান দিয়ে পাঁচটি উইকেট নেন আল-আমিন।

জয়ের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই ২ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় প্রাইম ব্যাংক। সৌম্য সরকার ২ ও মেহেদী মারুফ ৭ রানে আউট হন। সাব্বির রহমান ও তৈবুর রহমানের অসাধারণ ব্যাটিংয়ে ৮০ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় প্রাইম ব্যাংক। ৭৮ করে অপরাজিত থাকেন সাব্বির। ৫০ বলে ৪৪ রান করে অপরাজিত থাকেন তৈবুর রহমান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন