মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭ ১২:৫৫:৩৮ এএম

কুষ্টিয়া দৌলতপুরে ৩ ভুয়া চোখের ডাক্তারের দন্ড

রোকনুজ্জামান | জেলার খবর | মাগুরা | মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০১৭ | ০৭:৩৫:৪১ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে বিনামূল্যে চোখের চিকিৎসার নামে টাকা আদায় করার সময় ৩ জন চোখের ভুয়া ডাক্তারকে বিক্ষুব্ধ জনতা আটক করে। পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, গতকাল রবিবার সকাল ১০টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চুয়ামল্লিকপাড়া রেজওয়ানুল হক দাখিল মাদ্রাসায় বিনামূল্যে চক্ষুরোগীদের চিকিৎসা দেওয়ার নাম করে তা মাইকযোগে প্রচার করা হয়।

মাইকিং শুনে স্থানীয়রা মাদ্রাসা প্রাঙ্গনে জমায়েত হলে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার রায়পাশা গ্রামের আক্তার হোসেনের ছেলে ডা. রহমত আলী (৩৫) এবং তার সহযোগি পটুয়াখালীর আব্দুল মজিদের ছেলে আনিছুর রহমান (৩৪) ও মিজানুর রহমান (৩০) উপস্থিত সাধারণ লোকজনের কাছ থেকে ডাক্তার ফিস বাবদ ৩০ টাকা করে আদায় করতে থাকে।

এসময় ঘটনাস্থলে উপস্থিত জনগনের মাঝে সন্দেহের সৃষ্টি হলে তারা ডাক্তারদের কাছে ডাক্তারী সনদ বা কাগজপত্র দেখতে চাই। কাগজপত্র দেখাতে না পারলে উপস্থিত বিক্ষুব্ধ জনতা ৩ ভুয়া ডাক্তারকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করে।

ভ্রাম্যমান আদালতের বিচার ও দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলম উপস্থিত স্বাক্ষীদের স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে দুইজন সহকারীর ৫ হাজার করে ১০ হাজার টাকা দন্ড এবং ডাক্তার রহমত আলীর কাছ থেকে মুচলেখা নিয়ে ছাড়া হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন