বৃহস্পতিবার, ২৫ মে ২০১৭ ০৮:২২:০৭ পিএম

সিরাজগঞ্জে ঘরে লাশ রেখে উঠানে সালিসি বৈঠক

জেলার খবর | সিরাজগঞ্জ | বুধবার, ২৬ এপ্রিল ২০১৭ | ০২:৩১:০৭ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে লাকি খাতুন (২৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের খুটিগাছা গ্রামের দক্ষিণ পাড়ায় অবস্থিত নিজ বাড়ি থেকে স্বজনরা তার ঝুলন্ত লাশ উদ্ধার করেন। গৃহবধু উপজেলার খুটিগাছা গ্রামের সুজন আলীর স্ত্রী।

লাশ উদ্ধারের পর গৃহবধূর আত্মীয়-স্বজনরা থানায় মামলা না করার শর্তে ঘরে লাশ রেখেই স্থানীয় কতিপয় গ্রাম প্রধানের মাধ্যমে উঠানে সালিসি বৈঠকে বসেন। এ ব্যাপারে তাড়াশ থানার ওসি মনজুর রহমান জানান, গৃহবধূর রহস্যজনক মৃত্যুর বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি।

পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে গৃহবধূ লাকি খাতুনের সঙ্গে পারিবারিক কলহের জের ধরে বাকবিতণ্ডা হয় স্বামীর সঙ্গে। পরে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়েন। সকালে স্বামী সুজন ঘুম থেকে উঠে দেখেন গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশ ঝুলছে তার স্ত্রীর। বিষযটি জানাজানি না করে পারিবারিকভাবে মীমাংসার প্রক্রিয়া চালানো হয়। ঘরে স্বামী থাকলেও স্ত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করলেন অথচ তিনি তা দেখলেন না বিষয়টি রহস্যজনক বলে জানান প্রতিবেশীরা।

এদিকে, গৃহবধূর আত্মীয়-স্বজনরা থানায় মামলা না করার শর্তে ঘরে লাশ রেখে স্থানীয় কতিপয় গ্রাম প্রধানের মাধ্যমে উঠানে সালিসি বৈঠকে বসেন। এ ব্যাপারে থানার ডিউটি অফিসার এএসআই নূরে আলম বলেন, "অভিযোগ পেলে লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। "

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন