শনিবার, ২৭ মে ২০১৭ ০৪:৩৭:৪১ এএম

খুলনায় অস্ত্র উদ্ধা‌রের সময় সন্ত্র‌াসী গু‌লি‌বিদ্ধ, অাহত ৩ পু‌লিশ

জেলার খবর | খুলনা | শুক্রবার, ২৮ এপ্রিল ২০১৭ | ০৫:১৩:২৪ পিএম

খুলনার অস্ত্র উদ্ধারের সময় গোলাগুলির ঘটনায় সন্ত্রাসী আব্দুর রহিম (২৯) দুই পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় তিন পু‌লিশ সদস্য অাহত হ‌য়ে‌ছেন।

শুক্রবার (২৮ এপ্রিল) ভোরে নগরীর নিউ মার্কেট সংলগ্ন শিল্প ব্যাংকের পিছনের এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আব্দুর রহিম নগরীর ৫ নম্বর মাছ ঘাট এলাকার মোশারফের ছেলে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সন্ত্রাসী আব্দুর রহিমকে গ্রেফতার করা হলে তিনি জিজ্ঞাসাবাদে স্বীকার করেন তার কাছে অবৈধ অস্ত্র আছে। তার স্বীকারোক্তি অনুযায়ী ভোরে শিল্প ব্যাংকের পিছনের এলাকা থেকে চার রাউন্ড গুলি, একটি রামদা ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

এসব অস্ত্র উদ্ধার করে নিয়ে আসার সময় পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসী রহিমের সহযোগীরা গুলি ছুড়তে থাকে। এক পর্যায়ে পুলিশও গুলি চালায়। এ সময় আব্দুর রহিম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছো‌ড়ে। এতে তার দুই পায়ে গুলি লাগে। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) টিপু সুলতান, অতিরিক্ত উপ-পরিদর্শক (এএসআই) জয়দেব কুমার ও কনস্টেবল মাহাবুবুর রহমান অাহত হ‌য়ে‌ছেন ব‌লে ও‌সি দা‌বি ক‌রেন।

তিনি বলেন, আব্দুর রহিমের বিরুদ্ধে দুটি ডাকাতি মামলা, একটি অস্ত্র মামলা ও দুটি হত্যা চেষ্টা মামলা রয়েছে। অভিযানের নেতৃত্ব দেন খুলনা মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাইমিনুর রশিদ।

গুলিবিদ্ধ আব্দুর রহিমকে প্রথমে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অাহত পু‌লিশ সদস্যদের প্রাথ‌মিক চিকিৎসা দেয়া হ‌য়ে‌ছে বলেও জানান এই কর্মকর্তা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন