রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ ১২:৫৭:৫৩ পিএম

ঠাকুরগাঁও জেলা ছাত্রদলের নতুন কমিটিতে যায়গা পেলেন যারা

এস. এম. মনিরুজ্জামান মিলন | জেলার খবর | ঠাকুরগাঁও | রবিবার, ৩০ এপ্রিল ২০১৭ | ০৫:৫৯:৩৪ পিএম

ঠাকুরগাঁও জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (এপ্রিল ২৯) সন্ধ্যায় জেলা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান নতুন কমিটির নাম ঘোষণা করেন।

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা ছাত্রদলের সভাপতি রাশেদ আলম লাবুর সভাপতিত্বে উক্ত নাম ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঠাকুরগাঁও পৌরমেয়র মির্জা ফয়সাল আমিন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সোহাগসহ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্যবৃন্দ।

জাতীয়তাবাদী ছাত্রদলের জেলা, থানা ও ইউনিয়ন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের মতামতের ভিত্তিতে জেলা ছাত্রদলের সভাপতি নির্বাচিত হন মো. ইমরুল কায়েস। এছাড়া সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. অহিদুল ইসলাম রোহিত।

ঠাকুরগাঁও জেলা ছাত্রদলের নতুন কমিটিতে যায়গা পেলেন যারাঃ

সভাপতিঃ মো. ইমরুল কায়েস
সিনিয়র সহ-সভাপতিঃ ইমরান আলী,
সিনিয়র সহ-সভাপতিঃ মো: রবিন,
সিনিয়র সহ-সভাপতিঃ নবাব হোসেন,
সাধারণ সম্পাদকঃ মো. অহিদুল ইসলাম রোহিত
যুগ্ম সাধারণ সম্পাদকঃ রেজাউল হক রেজু,
যুগ্ম সাধারণ সম্পাদকঃ রিপন ইসলাম বাবু,
সাংগঠনিক সম্পাদকঃ সুমন ইসলাম।

জেলা ছাত্রদলের পরবর্তী সভায় কমিটির বাকি সদস্যদের নাম ঘোষণা করা হবে বলে জানান জাতীয়তাবাদী ছাত্রদল ঠাকুরগাঁও জেলা শাখার নবনির্বাচিত সভাপতি মো. ইমরুল কায়েস।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন