বুধবার, ২৪ মে ২০১৭ ১২:৫১:১৫ এএম

পাটগ্রামে অগ্নিকান্ডে লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

জেলার খবর | লালমনিরহাট | রবিবার, ৩০ এপ্রিল ২০১৭ | ০৯:১০:৫৩ পিএম

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় অগ্নিকান্ডে একটি বাড়ির লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তবে অগ্নিকান্ডের কারণ জানা যায়নি।

রবিবার দুপুরের ঐ উপজেলার বাউরা ইউনিয়নের জমগ্রাম এলাকার ৩নং ওয়ার্ডের বেলাল হোসেনের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। বেলাল হোসেন পেশায় একজন সাইকেল মেকার।

প্রত্যক্ষদর্শীরা জানাম, অগ্নিকান্ডে হোসেনের বাড়িতে আগুন লাগলে নগদ ২৫হাজার টাকা, ধান-চালসহ বাড়ির আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এসময় তার বাড়ির পাশে থাকা পূর্বজমগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশুরা আতংকিত হয়ে ক্লাশে বইপুস্তক ছেড়ে পালিয়ে গেলে তা পুড়ে ছাই হয়ে যায়।

বেলাল হোসেন বলেন, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে নাকি রান্নাঘরের চুলা থেকে আগুনের উৎপত্তি হয়েছে তা বলতে পারছি না। আগুনে বাচ্চাদের বইপুস্তকসহ আমার লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে হেছে। সবকিছু আগুনে পুড়ে যাওয়ায় আমি এখন নিঃস্ব হয়ে গেছি।

পাটগ্রাম ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার লিডার শ্রী নারায়ণ চন্দ্র বর্মা জানায়, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছাই। ঘনবসতিপুর্ন এলাকাটির মধ্যে ঐ বাড়িটির আগুন দ্রুত নিয়ন্ত্রনে আনি। তা নাহলে আশপাশের বাড়িঘর পুড়ে ছাই হয়ে যেতো এবং পাশের ঐ সরকারী প্রাথমিক বিদ্যালয়টির ব্যাপক ক্ষয় ক্ষতির আশঙ্কা ছিল।

ঐ ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য সাইদুল ইসলাম বলেন, বেলাল হোসেন একজন গরীব অসহায় মানুষ। আমি তাকে সরকারের কাছে সাহায্যের জন্য আবেদনের পরামর্শ দিয়েছি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন