বুধবার, ২২ নভেম্বর ২০১৭ ০৫:১৬:১৬ পিএম

মানব সেবাই আমার একমাত্র লক্ষ্য: সংবাদ সম্মেলনে এম.এ.কাসেম

এম.এ.এইচ রাব্বী | জেলার খবর | চট্টগ্রাম | মঙ্গলবার, ২ মে ২০১৭ | ০৫:৫৩:০৩ পিএম

দক্ষিণ চট্টগ্রামের বানিজ্যিক উপশহর লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মটর ষ্টেশনস্হ লোহাগাড়া মা-মনি হাসপাতালের নব-নির্মিতব্য ভবনে মা-মনি হাসপাতালের প্রতিষ্টাতা পরিচালক এম.এ.কাসেম'র চীন ও ভারত সফর বিষয়ক লোহাগাড়ায় সংবাদকর্মীদের নিয়ে এক সংবাদ সম্মেলন লোহাগাড়া মা-মনি হাসপাতাল লিমিটেডের আয়োজনে ২মে সকালে অনুষ্টিত হয়।

সংবাদ সম্মেলনে প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়া, অনলাইন মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ, এলাকার মান্যগণ্যব্যাক্তিবর্গ উপস্হিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লোহাগাড়া মা-মনি হাসপাতালের প্রতিষ্টাতা পরিচালক এম.এ.কাসেম বলেন, মানুষের মৌলিক চাহিদার মধ্যে চিকিৎসা একটি অন্যতম চাহিদা।

চিকিৎসা ব্যতিত কোন মানুষ সুস্হ থাকতে পারে না। ২০০৪সালে অসুস্হ মানুষকে সামান্য পরিমান চিকিৎসা প্রদানের জন্য লোহাগাড়া মা-মনি হাসপাতাল লিমিটেড প্রতিষ্টা করেছি। অবিরত ২০০৪সাল থেকে চলমান ২০১৭সাল পর্যন্ত সেবা দিয়ে যাচ্ছে।

লোহাগাড়া মা-মনি হাসপাতাল লি: কে একটি আধুনিক উন্নত প্রযুক্তি নির্ভরশীল চিকিৎসা সেবা প্রতিষ্টান হিসেবে পরিচিত করার জন্য ও লোহাগাড়াসহ দক্ষিণ চট্টগ্রামের মানুষকে সেবা প্রদানের জন্য প্রাণপণ লড়াই করে যাচ্ছে। যেন এলাকার মানুষকে চিকিৎসার অভাবে প্রাণ দিতে না হয়।

তিনি অারো বলেন, মানুষকে উন্নত সেবা প্রদানের লক্ষ্যে ১৮শতক ক্রয়কৃত জমিতে ৬তলা বিশিষ্ট হাসপাতালের নতুন ভবনের স্বল্প সময়ে কাজ শেষ হবে। ইতিমধ্যে আমি ভারত ও চীন সফর করেছি এবং সেখান বিভিন্ন হাসপাতাল পরিদর্শন করেছি।

সাংবাদিকদের প্রশ্নের জাবাবে বলেন, আমি ভারতে বিখ্যাত তামিল নাড়ো এলাকায় অবস্হিত রয়েল কেয়ার সুপার স্পেসালিটি হাসপাতালের চুক্তি হয়েছে,তারা আমাদের জন্য ডাক্তার, নার্স, এবং স্টাপদের ট্রেনিং প্রশিক্ষিত লোক প্রেরণ করবে এবং কিছু সময় অন্তর অন্তর ট্রেইনার প্রেরণ করবে। মানব সেবাই আমার একমাত্র লক্ষ্য। মানব সেবার মধ্য দিয়ে লোহাগাড়াকে বিশ্বের বুকে পরিচিত করার জন্য আমার একমাত্র প্রচেষ্টা।

তিনি আরো বলেন, আগামী ঈদুল ফিতরের পর নব-নির্মিতব্য ভবনের উদ্ভোধন করা হবে বলে সাংবাদিকদের জানান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন