মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ ০৬:০৩:৩৭ পিএম

আত্মহত্যার আগে প্রেমিকের বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করে চিরকুট যা লিখে গেলেন কিশোরী

জেলার খবর | নারায়ণগঞ্জ | বুধবার, ৩ মে ২০১৭ | ০৫:৫১:৫২ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকের বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করে চিরকুট লিখে লামিয়া আক্তার (১৫) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘৃনা ভরা ওই চিরকুটে প্রেমিককে উদ্দেশ্য করে লামিয়া লিখেন, ‘আই হেট ইউ পিয়াস’।

মঙ্গলবার ফতুল্লার হরিহরপাড়া শান্তিনগর এলাকার দেলোয়ার হোসেনের বাড়ির একটি ভাড়া দেয়া কক্ষ থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় লামিয়া আক্তারের মরদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

ওই চিরকুটে লেখা আছে, ‘পিয়াস, আমি তোমাকে ভালোবেসে যে ভুল করেছি তার মাশুল দেব। তুমি আমাকে ঠকালে, তোমার মিথ্যার কাছে আমার ভালোবাসা হেরে যেতে পারে না। আই হেট ইউ পিয়াস।’

1493799861লামিয়া আক্তারের বাবা ওই বাড়ির ভাড়াটিয়া ইসমাইল হোসেন বলেন, পার্শ্ববর্তী বাড়ির পিয়াস নামে এক যুবকের সঙ্গে লামিয়ার প্রেমের সম্পর্ক ছিল বলে শুনেছি। কিন্তু লামিয়া আমাদের কখনো কিছু বলেনি। পিয়াসের সঙ্গে কী নিয়ে অভিমান করে লামিয়া আত্মহত্যা করেছে তাও জানি না। লামিয়া বাসায় তার মায়ের সঙ্গে সাংসারিক কাজ করতো।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের পাশ থেকে পাওয়া চিরকুটটি যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন