শুক্রবার, ২৩ জুন ২০১৭ ০৬:০৪:০৯ পিএম

দৌলতপুরে আ.লীগের বর্ধিত সভায় মারামারি

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | রবিবার, ৭ মে ২০১৭ | ১১:৩৪:৩৩ এএম

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা চলাকালে হাতাহাতি ও কিল ঘুসি ঘটনা ঘটছে। আজ শনিবার দুপুর ২টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে বর্ধিত সভায় এ ঘটনা ঘটে।

শনিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা চলাকালে দৌলতপুরের সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর ছোট ভাই বুলবুল আহমেদ টোকন চৌধুরী ও তার ক্যাডার বাহিনী রিফাইতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ ও মরিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজিবুল মেলেটারী কে কিলঘুসি মারলে বর্ধিত সভা সাময়িক ভাবে স্থগিত করে রাখা হয়।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে মঞ্চে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, দৌলতপুরের সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মানিক ঘোষ, প্রচার সম্পাদক হাসানুল আশকার হাসু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফ উদ্দিন রিমন প্রমুখ।

পরে দৌলতপুর থানা পুলিশ ও জেলা নেতা কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এ বিষয়টিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফ উদ্দিন রিমন নিন্দনীয় বলে উল্লেখ করেছেন।

সভা শেষে ২০০৩ সালে গঠিত উপজেলার ১৪ ইউনিয়নের আওয়ামীলীগের কমিটি ভেঙ্গে দিয়ে তা পুনর্গঠন নিয়ে আলোচনা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন