শুক্রবার, ২৮ জুলাই ২০১৭ ০৮:৫৭:৩৯ পিএম

গৌরীপুরে ইউপি মেম্বারের বিরুদ্ধে কিশোরী নির্যাতনের অভিযোগ

জেলার খবর | ময়মনসিংহ | সোমবার, ৮ মে ২০১৭ | ০৭:৪৬:২৭ পিএম

গৌরীপুরে এক ইউপি মেম্বারের বিরুদ্ধে কিশোরীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে জোর করে গর্ভপাত করানো হয়।

অভিযোগের সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়ি উপজেলার ভাদেড়া বেতান্দর গ্রামে। তার আত্মীয় বোকাইনগর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার আশরাফুল হক এমদাদ ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে বেশ কয়েকবার ধর্ষণ করেন।

সর্বশেষ ১৪ এপ্রিল তাকে ধর্ষণ করেন। এতে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে তাকে বাড়িতে এনে গর্ভপাত করাতে বাধ্য করেন ওই মেম্বার। ধর্ষণের আলামত নষ্ট ও মামলা না করতে কিশোরীর মাকেও ঈশ্বরগঞ্জের দরিব গ্রামে বাপের বাড়িতে আটকে রাখেন। এ ঘটনায় শনিবার রাতে গৌরীপুর থানায় মামলা করেন কিশোরীর চাচা।

স্থানীয় থানার ওসি দেলোয়ার আহম্মদ জানান, রোববার সকালে ওই কিশোরীর জবানবন্দি ও ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। আসামি গ্রেফতারে অভিযান চলছে। এদিকে আদালতের ওয়ারেন্ট নিয়েও ঘটনাস্থল ঈশ্বরগঞ্জে হওয়ায় ভিকটিমের মাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। পুলিশ জানায়, ওয়ারেন্ট আদালতের মাধ্যমে ঈশ্বরগঞ্জে পাঠানোর প্রস্তুতি চলছে। মেম্বার আশরাফুল হক এমদাদ অভিযোগ অস্বীকার করে উল্টো বলেন, ভিকটিমকে ধর্ষণ করেছে রামজীবনপুরের সালেক মিয়া (৫৫)। সালেকই তাকে গর্ভপাত করিয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন