সোমবার, ২৬ জুন ২০১৭ ০৪:৩২:১৩ এএম

নাটোরে ২৬৭ আ’লীগ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

জেলার খবর | নাটোর | শুক্রবার, ১২ মে ২০১৭ | ১০:২৫:০৯ পিএম

নাটোরের গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লাসহ ২৬৭ আওয়ামী লীগ নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।
শুক্রবার (১২ মে) দুপুরে গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক সাইদুজ্জামান বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় পৌর মেয়রসহ আওয়ামী লীগের ৬৭জন নেতাকর্মীর নাম উল্লেখসহ আরও ২০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে উপজেলা আইনশৃঙ্খলার মাসিক মিটিংয়ের নির্ধারিত সময় ছিল। মিটিংয়ের প্রধান অতিথি ছিলেন গুরুদাসপুর-বড়াইগ্রাম আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস। মিটিং শুরুর আগ মুহূর্তে গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লার সমর্থকরা একটি মিছিল নিয়ে ভিতরে প্রবেশ করতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় মিছিলকারীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় সংঘর্ষে পুলিশের উপ-পরিদর্শক সাইদুজ্জামান, সাইফুল ইসলাম ও তিনজন কনস্টেবলসহ মোট ১০ জন আহত হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুই রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে এবং লাঠিচার্জ করলে মিছিলকারীরা পালিয়ে যায়। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস বলেন, মামলার প্রেক্ষিতে ইতোমধ্যে দুই জনকে আটক করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন