মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭ ১২:৫৬:২২ এএম

মাগুরায় ৬৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

জেলার খবর | মাগুরা | শনিবার, ১৩ মে ২০১৭ | ০১:৩৪:১৮ এএম

অপহরণ, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের একটি মামলায় সাজাপ্রাপ্ত মাগুরার দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী মহিদুল ইসলাম মুহিতকে (৫৫) শুক্রবার দুপুরে গ্রেপ্তার করেছে পুলিশ।

২০১৪ সালের অক্টোবর মাসে দুর্গা পূজার বিজয়া দশমীর রাতে দ্বারিয়াপুর ইউনিয়নের গোয়ালদহ গ্রামের এক হিন্দু স্কুলছাত্রীকে অপহরণ করে সাত দিন আটকে রেখে ধর্ষণ করেন তৎকালীন দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিত ও তার সহযোগী মো. সুমন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের মামলা হয়। মামলায় মাগুরা জজ আদালতে তার ৬৪ বছরের সাজা হয়। অপহরণে সহযোগিতা করার অভিযোগে সুমনের ৩২ বছর জেল হয়। সুমন জেলে থাকলেও জালিয়াতির মাধ্যমে হাইকোর্ট থেকে নিজের বয়স ৭০ দেখিয়ে জামিন নেন চেয়ারম্যান মুহিত।

এ ঘটনা তদন্ত করে তার জালিয়াতি ধরা পড়ে গেলে হাইকোর্ট জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। বৃহস্পতিবার মাগুরা জেলা জজ আদালতের মাধ্যমে বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে শুক্রবার দুপুরে মুহিতকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে শ্রীপুর থানা পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন