বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭ ১০:৫৩:০৬ এএম

নাঈম আশরাফের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

জাতীয় | বৃহস্পতিবার, ১৮ মে ২০১৭ | ০৫:০৩:১৯ পিএম

বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণীকে সম্ভ্রমহানীর মামলার আসামি নাঈম আশরাফের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান এ রিমান্ড মঞ্জুর করেন। আসামিপক্ষের আইনজীবী খায়রুল ইসলাম লিটন এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ও ভিকটিম সাপোর্ট সেন্টারের পরিদর্শক ইসমত আরা এমি আসামি নাঈম আশরাফকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আদালত এ সময় আসামির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, বুধবার (১৭ মে) রাত পৌনে ৯টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার খিদিরপাড়া থেকে নাঈমকে গ্রেফতার করে পুলিশ সদর দফতরের গোয়েন্দা শাখা। এরপর রাত দেড়টার দিকে রাজধানীর মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসা হয় তাকে। নাঈমের প্রকৃত নাম আব্দুল হালিম। তার বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নে। নিজের নাম পরিবর্তনসহ বিভিন্ন ধরনের প্রতারণার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এদিকে, একই মামলার অপর দুই অভিযুক্ত সাফাত আদমেদ ও সাদমান সাকিফ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তারা দায় স্বীকার করে এই জবানবন্দি দেয়। ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান এই তথ্য জানিয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন