বুধবার, ১৬ আগস্ট ২০১৭ ১১:৩২:১৯ পিএম

দৌলতপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | শুক্রবার, ১৯ মে ২০১৭ | ১১:৩৩:২৫ এএম

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মুসলিম নগর গ্রামের কৃতি শিক্ষার্থীদের নাবিল ফার্মেসী এন্ড মেডিকেল হলের সৌজন্যে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে ।

আজ ১৮/০৫/১৭ ইং বৃহস্পতিবার সকাল ১০ টায় মুসলিম নগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠান কার্যক্রম শুরু হয়।

উক্ত অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১ নং প্রাগপুর ইউনিয়নেরর চেয়ারম্যান জনাব মোঃ আশরাফুজ্জামান মুকুল সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিষকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আলহাজ্ব ডাঃ মোঃ আরিফুল ইসলাম, জে এমজি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ আশরাফুল ইসলাম নান্নু, ভেড়ামারা পি ডি বি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব মোঃ আঃ সালাম বিশ্বাস, সাবেক মেম্বার জনাব মোঃ একরাম হোসেন মন্ডল।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রাক্তন এ টি ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর জনাব আলহাজ্ব আলম হোসেন বিশ্বাস।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন নাবিল ফার্মেসীর সত্ত্বাধিকারী ডাঃ সাব্বির আহমেদ নিয়ামুল ও শিশির আহমেদ। সার্বিক সহযোগিতায় ছিলেন উপসহকারী মেডিকেল অফিসার জনাব ডাঃ নাজমুল হুসাইন সাগর।

উক্ত অনুষ্ঠানে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী মুসতারী, আসাদুল্লাহ আল গালিব, ফারহানা তামান্না, তাসিরুল ইসলাম, সুরাইয়া ইয়াসমিন, সাদিয়া আফরিন ও শিশির আহমেদকে ফুলেল শুভেচ্ছা, একটি করে ক্রেস্ট ও শিক্ষা উপকরন বিতরন করা হয়

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন