শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ ১১:৪০:০৭ এএম

বলিউড ‘র‌্যাম্বো’ টাইগার শ্রফ

বিনোদন | শুক্রবার, ১৯ মে ২০১৭ | ০৪:৩৮:০৬ পিএম

সিলভেস্টার স্ট্যালন অভিনীত সাড়া জাগানো হলিউড সিনেমা র‌্যাম্বো। সিনেমাটির বলিউড সংস্করণ তৈরির পরিকল্পনা চলছে। এতে র‌্যাম্বো চরিত্রে টাইগার শ্রফকে চূড়ান্ত করা হয়েছে।

সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। এটি যৌথভাবে প্রযোজনা করবে এম! ক্যাপিটাল ভেনচার্স, অরিজিনাল এন্টারটেইনমেন্ট, ইমপ্যাক্ট ফিল্মস এবং সিদ্ধার্থ আনন্দ পিকচার্স। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এর আগে এই চরিত্রের জন্য হৃতিক রোশান ও সিদ্ধার্থ মালহোত্রার নাম শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত টাইগারকেই বেছে নেন নির্মাতারা। এ চরিত্রে সিলভেস্টার স্ট্যালনকে কখনোই ছাপিয়ে যেতে পারবেন না জানিয়েছ টাইগার শ্রফ সংবাদমাধ্যমে বলেন, ‘ছোটবেলা থেকেই মার্শাল আর্ট ও অ্যাকশন সিনেমার ভক্ত, তাই ‍পুরো বিষয়টিই স্বপ্নের মতো মনে হচ্ছে। এমন সুযোগ দেয়ার জন্য কৃতজ্ঞ। কিংবদন্তি সিলভেস্টার স্ট্যালনকে ছাড়িয়ে যেতে পারব এটি কোনোভাবেই মনে করছি না। আমার মনে হচ্ছে, এমন কিছুর জন্যই নিজেকে ছেলেবেলা থেকে প্রস্তুত করছিলাম।’

১৯৮২ সালে র‌্যাম্বো সিরিজের প্রথম সিনেমা ফার্স্ট ব্লাড মুক্তি পায়। বিশ্বব্যাপী ১২৫ মিলিয়ন মার্কিন ডলার আয় করে সিনেমাটি। এরপর এ সিরিজের কয়েকটি সিনেমা তৈরি হয়েছে। যার মধ্যে ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত র‌্যাম্বো-ফোর সিনেমাটি বিশ্বব্যাপী ১১৩ মিলিয়ন মার্কিন ডলার আয় করে। বলিউড সংস্করনে কিছুটা ভারতীয় টুইস্ট রাখা হবে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

সিনেমাটির প্রাথমিক কাজ আগামী বছর ফেব্রুয়ারি থেকে শুরু হবে। ২০১৮ সালের শেষে সিনেমাটি মুক্তির দেয়ার পরিকল্পনা রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন