বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ ১১:৫২:০৪ পিএম

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই শিশু সন্তানসহ বাবার মৃত্যু

জেলার খবর | গাজীপুর | মঙ্গলবার, ২৩ মে ২০১৭ | ০৯:২১:১৬ এএম

গাজীপুরের কালিয়াকৈরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই শিশু সন্তানসহ মো. সফিকুর রহমান (৩৫) এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ওই শিশুদের মা রাহেলা আক্তার (৩০) গুরুতর আহত হয়েছেন।

সোমবার রাত সোয়া ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর বোর্ডঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো- টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের মো. সফিকুর রহমানের মেয়ে অঞ্জনা আক্তার (৬) ও দেড় বছরের ছেলে মো. এলাহী। গুরুতর আহত সফিকুরের স্ত্রী রাহেলা আক্তারকে নিকটস্থ মির্জাপুর কুমুদিনি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোড়াই হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, সফিকুর রহমান স্ত্রী ও দুই সন্তান নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকায় শ্বশুরবাড়িতে বেড়াতে যান। পরে শ্বশুরবাড়ি থেকে সোমবার সন্ধ্যার দিকে একটি মোটরসাইকেল যোগে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে টাঙ্গাইলের বাসাইলের উদ্দেশ্যে রওনা দেন। যাওয়ার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার সূত্রাপুর বোর্ডঘর এলাকায় পৌঁছালে ন্যাশনাল ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে মোটরসাইকেলটি ছিটকে দুমড়ে-মুচড়ে সড়কের পাশে পড়ে যায়। এ সময় মোটরসাইকেলে থাকা সফিকুর রহমান, তার মেয়ে অঞ্জনা আক্তার ও দেড় বছরের ছেলে এলাহী ঘটনাস্থলেই নিহত হয়।

ওসি আরও জানান, এতে গুরুতর আহত হন সফিকুরের স্ত্রী রাহেলা আক্তার। পরে আশপাশের লোকজন আহত রাহেলাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে পুলিশ নিহত তিনজনের মরদেহ উদ্ধার কারে গোড়াই হাইওয়ে থানায় নিয়ে যায়। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে বলে ওসি জানান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন