বুধবার, ২৬ জুলাই ২০১৭ ০৬:৪৫:১৮ পিএম

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলার খবর | সিরাজগঞ্জ | রবিবার, ২৮ মে ২০১৭ | ০১:৪১:১৮ পিএম

সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাঁচলিয়া বাজার ও বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ এলাকায় আলাদা সড়ক দুর্ঘটনায় পিকআপ চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় হেলপারসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন।

রোববার বেলা সাড়ে ১১টায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়ক ও ভোরে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের পাঁচলিয়া এলাকায় এই দুর্ঘটনা দুটি ঘটে। নিহতদের মধ্যে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, ঢাকা দক্ষিণ সিটির আগ্রাবাদ থানার আব্দুল জব্বার খান রোডের ইসহাক খানের ছেলে ইদ্রিস (২৫) ও মুন্সিগঞ্জ জেলার টুংগীবাড়ী থানার রনধুনীবাড়ী এলাকার আব্দুল হাকিমের ছেলে মোক্তার হোসেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার বেলা ১১টায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশের মান্নাননগর এলাকায় ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা এক যুবক নিহত হয়। এসময় আহত হয় আরো ২ জন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার কোহির উদ্দিন দেওয়ান এ তথ্য নিশ্চিত করে জানান, ভোরে ঢাকা থেকে রাজশাহীগামী একটি পিকআপ পাঁচলিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিকে আসা বাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় ওই পিকআপের চালকসহ তিনজন গুরুতর আহত হন।

এসময় মহাসড়কে টহলরত ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাতনামা ওই চালকের মৃত্যু হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন