শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ ০৮:০৭:০৪ পিএম

৩০ লাখ টাকা ছিনতাই, পরে উদ্ধার

জেলার খবর | কুষ্টিয়া | বৃহস্পতিবার, ১ জুন ২০১৭ | ১১:৩১:০২ পিএম

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় একদল সশস্ত্র ছিনতাইকারী সুরেখা এন্টারপ্রাইজের ৩০ লাখ ২০ হাজার টাকা ছিনতাই করে। পরে অবশ্য সেই টাকা উদ্ধার হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার জয়রামপুর এলাকায় যাত্রীবাহী বাসের ভেতর ছিনতাই হয়।

পুলিশ ও ছিনতাইয়ের শিকার সুরেখা এন্টারপ্রাইজের লোকজন জানান, আল্লারদর্গা বাজারের আলী রাজ, মাসুম, জামাত, ফয়সাল ও মানিকের নেতৃত্বে ১০-১২ জন সশস্ত্র ছিনতাইকারী যাত্রীবাহী বাসে উঠে লোকজনকে ছুরিকাঘাত করেন। পরে সুরেখা এন্টারপ্রাইজের লোকজনের কাছে থাকা ব্যাগ ভর্তি ৩০ লাখ ২০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে বাস থেকে নেমে যান। টাকা ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত ছিনতাইকারীদের বাসের যাত্রীরা চিনে ফেললে বিষয়টি দৌলতপুর থানা পুলিশকে জানানো হয়।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনপ্রতিনিধির সহায়তায় ছিনতাই হওয়া টাকা উদ্ধার করেন। তবে কোনো ছিনতাইকারীকে আটক করেনি পুলিশ।

দৌলতপুরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে মোবাইল ফোনের ফ্ল্যাক্সিলোডের টাকা সংগ্রহ করে সুরেখা এন্টারপ্রাইজের লোকজন কুষ্টিয়া ফেরার পথে ছিনতাইকারীদের হামলার শিকার হন।

ছিনতাইয়ের ঘটনার বিষয়ে দৌলতপুর থানার (ওসি) শাহ দারা খান জানান, টাকা চুরি হয়েছিল এবং সেই টাকা উদ্ধার করা হয়েছে। তবে এই বিষয়ে তাদের কাছে কেউ অভিযোগ করেননি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন