বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ ০১:২৮:১৩ পিএম

কচুয়ায় অপহৃত স্কুলছাত্রী ঢাকা থেকে উদ্ধার

জেলার খবর | বাগেরহাট | রবিবার, ৪ জুন ২০১৭ | ১২:৫৬:১৭ এএম

বাগেরহাটের কচুয়া থেকে অপহরণের দুদিন পর ঢাকা থেকে উদ্ধার হয়েছে এক স্কুলছাত্রী।

শনিবার দুপুরে অসুস্থ অবস্থায় মেয়েটিকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে কারা কি উদ্দেশে মেয়েটিকে অপহরণ করেছিল তা জানা যায়নি। সে স্থানীয় বাধাল বি কে মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

মেয়েটির বাবা জানায়, গত বুধবার সকালে তার মেয়ে প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হয়। দুপুর গড়িয়ে গেলেও মেয়ে বাড়িতে ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজির পর কচুয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর স্থানীয় ইউপি সদস্য নাজমা বেগম তার মেয়ে নিখোঁজের খবর পেয়ে শনিবার দুপুরে ঢাকার একটি বস্তি থেকে উদ্ধার করে নিয়ে আসে।

তবে কারা কি উদ্দেশে তার মেয়েকে অপহরণ করেছে তা ওই ইউপি সদস্য তাকে বলেননি বলে জানান।

ইউপি সদস্য নাজমা বেগম বলেন, আমার নির্বাচনী এলাকার দরিদ্র এক কৃষকের মেয়ে অপহরণের খবর পাই। পরে অপরিচিত এক ব্যক্তি আমার মুঠোফোনে মেয়েটি ঢাকার কেরানিগঞ্জের একটি বস্তিতে রয়েছে জানালে আমি সেখানে গিয়ে মেয়েটিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করি। পরে তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশকে না জানিয়ে একা কেন মেয়েটিকে উদ্ধার করতে গেলেন তা জানতে চাইলে তিনি তা এড়িয়ে যান।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. বেলফার হোসেন বলেন, মেয়েটিকে চেতনানাশক দিয়ে অজ্ঞান করা হয়েছিল। তার জ্ঞান ফিরেছে। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, কচুয়া থানা পুলিশ খবর পেয়ে মেয়েটিকে হাসপাতালে দেখতে যায়। মেয়েটি বর্তমানে অসুস্থ। সে স্বাভাবিক হলে তার কাছ থেকে ঘটনা শুনে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন