শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ০৮:৩০:৩৯ এএম

সাভারে পুলিশের গুলিতে যুবক নিহত

জেলার খবর | ঢাকা | শুক্রবার, ৯ জুন ২০১৭ | ০২:৩৭:৪৪ পিএম

সাভারে পুলিশের গুলিতে ইসমাইল (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের ভবানীপুর গ্রামে আল আমিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ইসমাইল সাভারের শ্যামপুর এলাকার সহিদুল মিয়ার ছেলে।

এলাকাবাসী জানায়, সাভার মডেল থানা পুলিশের একটি দল বিরুলিয়ার ভবানীপুর গ্রামে একাধিক মামলার আসামি আল আমিনকে ধরতে তার বাড়িতে অভিযান চালায়। এ সময় আল-আমিনকে গ্রেফতারের পর তার সহযোগী ইসমাইলসহ কয়েকজন আল আমিনকে ছাড়িয়ে নিতে পুলিশের ওপর হামলা করে।

পুলিশ আত্মরক্ষার্থে তাদের ওপর পাল্টা গুলি ছুড়লে ইসমাইল গুলিবিদ্ধ হন। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরে তিনি মারা যান। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এদিকে একই সময় পুলিশের হাতকড়া পরা অবস্থায় আল আমিন পালিয়ে যায়। পরে আল আমিনের বাড়িতে পুলিশ তল্লাশি চালিয়ে একটি অস্ত্র ও কয়েকটি গুলি উদ্ধার করা করে। ঘটনার পর পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে আল আমিনের শ্বশুর ও বিরুলিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য অজল হকসহ চারজনকে আটক করেছে।

এ বিষয়ে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, আসামিদের ধরতে গিয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন গুলিবিদ্ধ হয়ে মারা গেছে। এ ছাড়াও আসামি আল আমিনকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন