বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭ ০৭:০৪:৪৫ পিএম

লক্ষ্মীপুরে ইফতার চাওয়ায় এতিম শিশুকে নির্দয়ভাবে মারধর

লক্ষ্মীপুর প্রতিনিধি | জেলার খবর | লক্ষীপুর | শনিবার, ১০ জুন ২০১৭ | ০৮:৪০:৪৮ পিএম

লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর গ্রামের মোটকা মসজিদে ছোট বোনের জন্য ইফতার চাওয়ায় জাহিদ হাসান শুভ নামের এক এতিম শিশুকে অমানবিক ও নির্দয় ভাবে পেটালেন মসজিদ কমিটির সদস্য শাহাবউদ্দিন মাষ্টার।
ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সন্ধ্যায় ইফতারের সময়।

এসময় গুরুত্বর আহত অবস্থায় শিশু শুভকে স্থানিয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।

আহত জাহিদ হোসেন শুভ লক্ষ্মীপুর পৌর মজুপুর এলাকার চকিদার বাড়ির মৃত আব্বাস আলীর ছেলে ও স্থানিয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর ছাত্র।
এ ঘটনায় এলাকা জুড়ে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
ঘটনার সাথে জড়িত মসজিদ কমিটির সদস্য শাহাবউদ্দিন মাষ্টারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করছে এলাকাবাসী।

স্থানিয়রা জানায়, শু্ক্রবার মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।সন্ধ্যায় সবার মাঝে ইফতার বিতরণ করা হয়। এসময় শুভকেও একটি ইফতারের প্যাকেট দেওয়া হয়। শুভ তার ছোট বোনের জন্য আরেকটি প্যাকেট চাইলে ক্ষীপ্ত হয়ে মসজিদ কমিটির সদস্য শাহাবউদ্দিন মাষ্টার শুভকে এলোপাতাড়ি মারধর করে মসজিদ থেকে বের করে দেয়। একপর্যায়ে ঘটনাস্থলে শিশু শুভর অবস্থার অবনতি দেখে স্থানীয়রা তাকে দ্রুত লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আনোয়ার হোসেন জানান, ছেলেটিন শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এবিষয়ে লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে কেউ এ বিষয়ে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন