রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ ০২:৫৪:৫৮ পিএম

নাগেশ্বরীতে অপহৃত দুই ব্যবসায়ী লালমনিরহাটে উদ্ধার

জেলার খবর | কুড়িগ্রাম | রবিবার, ১১ জুন ২০১৭ | ০৭:৩৭:৫৪ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে টাকাসহ অপহৃত দুই গরু ব্যববসায়ীকে লালমনিরহাট জেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণে ব্যবহৃত মাইক্রোবাসসহ একজনকে গ্রেফতার করে লালমনিহাট সদর থানা পুলিশ। শনিবার রাতে তাদের নাগেশ্বরী থানায় নিয়ে আসা হয়।

পুলিশ জানায়, উপজেলার নারায়ণপুরের পাখিউড়া চরের জরিপ আলী মন্ডলের ছেলে মোজাম্মেল হক, বালারহাট গ্রামের করম আলীর ছেলে মাহাবুর রহমান শনিবার গরু বিক্রি করে ১৪ লাখ ১২ হাজার ২৫০ টাকা নিয়ে পূর্ব সূখাতিতে আলমের বাড়ি যাওয়ার পথে একটি মাইক্রোবাস তাদের পথ রোধ করে।

পরে মাইক্রোবাস থেকে ৪-৫ জন মাহাবুর রহমান ও মোজাম্মেল হককে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। স্থানীয় লোকজন বিষয়টি নাগেশ্বরী থানায় জানালে নাগেশ্বরী থানা অন্যান্য পুলিশসহ গোয়েন্দা পুলিশকে জানায়।

বিকেল ৫টার দিকে লালমনিরহাট সেলিমনগর বাজার এলাকায় মাইক্রোবাসটি আটক করে পুলিশ। এ সময় সিদ্দিকুল ইসলাম মুন্নাকে গ্রেফতার করে। গ্রেফতার মুন্না চাঁদপুর জেলার দাসাদি গ্রামের মজিবুর হক মোল্লার ছেলে। সে থাকে চট্টগ্রামের হালিশহর শান্তিবাগ কবরস্থান এলাকায়। এ ঘটনায় গরু ব্যবসায়ী আলম মিয়া বাদী হয়ে নাগেশ্বরী থানায় একটি মামলা করেন।

নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাসুমুর রহমান বলেন, মোবাইলে ঘটনা জানার পরই আমাদের টহল দল বের হয় এবং আশপাশের সব থানাসহ ডিবি পুলিশকে জানাই। সে সুবাদে লালমনিরহাট পুলিশ তাকে গ্রেফতার করেছে। রাতে আমরা তাদের নিয়ে আসি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন