শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ ০৯:৩৪:৩৫ এএম

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক গুলিবিদ্ধ

জেলার খবর | যশোর | সোমবার, ১২ জুন ২০১৭ | ০৪:৪৯:০৬ পিএম

যশোরের বাঘারপাড়ার শহিদুল ও পাভেল নামে দুই যুবক গুলিবিদ্ধ হয়েছেন। বাঘারপাড়া থানা পুলিশ গুরুতর অবস্থায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেছে। সোমবার দুপুরে তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনায় স্থানান্তর করা হয়েছে।

আহত শহিদুল ইসলাম পিরোজপুরের নাজিরপুর উপজেলার বানিয়ালী গ্রামের কুদ্দুসের ছেলে। পাভেল একই এলাকার কেরামত আলীর ছেলে। ঘটনাস্থলে পড়ে থাকা একটি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

পুলিশের দাবি, রোববার দিনগত রাত ৩টার দিকে দুই দল ডাকাতের গোলাগুলিতে এরা আহত হন। বাঘারপাড়ার মাহমুদপুর গ্রামে মোবাইল ফোন কোম্পানির টাওয়ারের সামনে কথিত এই গোলাগুলি হয়।

বাঘারপাড়া থানার এসআই তরুণ কুমার বলেন, পুলিশ গোপন সূত্রে খবর পায় মাহমুদপুর গ্রামে দুই দল ডাকাতের মধ্যে গুলিবিনিময় হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও দুই রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। এ সময় ডাকাতরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে ঘটনাস্থলে পড়ে থাকা দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনা হয়।

ঘটনাস্থলে পড়ে থাকা একটি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন এসআই তরুণ কুমার। গুলিবিদ্ধদের অবস্থা আশংকাজনক হওয়ায় পরে তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন