রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ ১২:৪৯:৪৮ এএম

কক্সবাজারে সাগর থেকে ভেসে এল অজ্ঞাত ২ লাশ

জেলার খবর | কক্সবাজার | মঙ্গলবার, ১৩ জুন ২০১৭ | ০৩:৪৩:১৪ পিএম

কক্সবাজারের মহেশখালীর বিচ্ছিন্ন দ্বীপ সোনাদিয়া ও পাথুরে সৈকত ইনানীর চরে ভেসে এসেছে অজ্ঞাত দু’ব্যক্তির মরদেহ।

মঙ্গলবার সকাল ও দুপুরে এসব মরদেহ ভেসে আসে। অজ্ঞাত ওই দুই ব্যক্তির আনুমানিক বয়স ২৫ থেকে ৩৫ বছর হবে বলে ধারণা করছেন স্থানীয়রা।

মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া এলাকার মেম্বার কাজল আকতার জানান, সকালের জোয়ারের পানির সঙ্গে একটি লাশ চরে ভেসে আসে। তা দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাকে খবর দেয়।

পরে লাশটি কূলে এনে পুলিশকে খবর দেয়া হয়েছে। তিনি জানান, লাশের পরনে একটি সাদা শার্ট রয়েছে। চুলগুলো লাল। বয়স আনুমানিক ৩০-৩৫ বছর।

ধারণা করা হচ্ছে সোমবার সকালে ট্রলার ডুবির ঘটনায় কক্সবাজার সৈকত উপকূলের নিখোঁজ দু’জেলের মধ্যে একজনের লাশ হতে পারে এটি ।

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, লাশ ভেসে আসার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ টিম পাঠানো হয়েছে।

অপরদিকে, উখিয়ার ইনানীর বিচ পয়েন্ট এলাকায় বেলা ১১টার দিকে একটি অজ্ঞাত যুবকের মরদেহ ভেসে চরে আটকে যায়। ক্ষত-বিক্ষত লাশের পরনে কোনও কাপড় ছিল না। বাম হাতে একটি তাবিজ বাঁধা রয়েছে।

যুবকের বয়স আনুমানিক ২৫-৩০ বছর হতে পারে। স্থানীয় পর্যটন ব্যবসায়ী জাহাঙ্গীর আলম জানান, বৃষ্টি থামার পর বাড়ি থেকে বের হয়ে বিচের দিকে গেলেই ভাসমান মরদেহটি তার নজরে আসে।

উপুড় হয়ে থাকা মরদেহটি কূলে টেনে এনে থানায় ফোন দেন তিনি। এটিও সাগরে নিখোঁজ কোনও জেলের লাশ হতে পারে বলে মন্তব্য করেন তিনি।

উখিয়া থানার ওসি আবুল খায়ের বলেন, খবর পেয়ে বিচ এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হসপিটাল মর্গে পাঠানো হচ্ছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন