সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭ ০৯:৫৪:০৪ এএম

বগুড়ায় ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের ২ জন নিহত

জেলার খবর | বগুড়া | বৃহস্পতিবার, ২২ জুন ২০১৭ | ০৫:৫০:৩৬ পিএম

বগুড়ায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৩টায় বগুড়া বাইপাস মহাসড়কের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। মাইক্রোবাসে থাকা আহত যাত্রীরা একই পরিবারের সদস্য। ঈদের ছুটিতে তারা গ্রামে যাচ্ছিলেন।

ঘটনাস্থলে নিহত হয়েছেন মাইক্রোবাসের চালক রফিকুল ইসলাম (৪০)। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার বারতো গ্রামের আজির উদ্দিনের ছেলে। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় আরও একজন মারা গেছেন। তিনি হলেন, ঢাকার উত্তরার আলিফ ডিং কিং লিমিটেডের পরিচালক আনোয়ারুল ইসলাম (৪৫)।

আহতদের মধ্যে আনোয়ারুল ইসলামের স্ত্রী, ছেলে, মেয়ে ও শ্যালক রয়েছেন। তার গ্রামের বাড়ি দিনাজপুর সদর উপজেলায়। গ্রামে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ঈদ উদযাপন করতে ঢাকা থেকে স্বপরিবারে দিনাজপুর যাচ্ছিলেন তারা।

ছিলিমপুর টাউন ফাঁড়ির টিএসআই আশুতোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-১৫- ৮৯২৫) পুরোপুরি দুমড়ে মুচড়ে গেছে। ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-২০- ০৯৫২) বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। আর আহতদের এখনও বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন